গ্রামের মানুষ এখন শহরের সুবিধা ভোগ করছে- পলক

  • মঙ্গলবার, ৭ নভেম্বর, ২০২৩
গ্রামের মানুষ এখন শহরের সুবিধা ভোগ করছে- পলক#সংবাদ শৈলী
নাটোর প্রতিনিধি
তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী এড. জুনাইদ আহমেদ পলক বলেছেন, গ্রামের মানুষ এখন শহরের সুবিধা ভোগ করছে। শতভাগ বিদ্যুৎ, ইন্টারনেট, উন্নয়ন গ্রামে পৌঁছে গিয়েছে। যা বিগত কোনো কোনো সরকার করেনি।
মঙ্গলবার(৭ নভেম্বর) দুপুরে সিংড়া গোল-ই- আফরোজ সরকারি অনার্স কলেজ চত্ত্বরে  সরকারী ভাতা সুবিধাভোগীদের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
জুনাইদ আহমেদ পলক বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে পর পর তিন বার নৌকা মার্কায় ভোট না দিতেন তাহলে আপনারা এত ভাতাগুলো পেতেন না। আমার বিধবা বোন মাসে ৫৫০ টাকা করে ভাতা পাচ্ছেন। টাকার পরিমানটা কম হলেও সেটাই তার বেঁচে থাকার অবলম্বন। আত্মমর্যাদার সাথে বেঁচে থাকার শক্তি। একজন বৃদ্ধ বাবা তার পকেট খরচ হিসেবে পাচ্ছে। ওটা তার সবচেয়ে বড় শক্তি। আগে প্রতিবন্ধী  কোনো শিশু পরিবারে জন্ম নিলে মাকে দোষারোপ করা হতো। প্রতিবন্ধী সন্তান জন্ম নিলে বাবা মা সেই সন্তানকে ঘরে লুকিয়ে রাখতো। এখন সেই সন্তান পুরো পরিবারের দায়িত্ব নিচ্ছেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনা সেই মানুষগুলোকে মর্যাদা ও সম্মান দিয়েছে। তাদের অধিকার দিয়েছেন।
পলক বলেন, দেশের গরীব-অসহায় মানুষের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিজের জীবনকে উৎসর্গ করেছেন। আগে কৃষকদের এক বস্তা সারের জন্য তাকিয়ে থাকতে হয়েছে। বাড়িতে বাড়িতে বিদ্যুৎ ছিল না। মানুষের যাতাযাতের জন্য ব্রীজ ছিল না। এখন প্রতিটি এলাকা মাননীয় প্রধানমন্ত্রী পাকা রাস্তা, ব্রীজ, স্কুল-কলেজের অসংখ্য অবকাঠামো নিমার্ণ করে দিয়েছে। যা বিগত বছরে কোন সরকার করেনি।
পলক আরও বলেন, আমরা বঙ্গবন্ধুর আর্দশের সৈনিক, জননেত্রী শেখ হাসিনার অনুসারি। আমরা যা ওয়াদা দেই তাই পুরণ করি। আমরা বলেছিলাম, শতভাগ বিদ্যুতের ব্যবস্থা করবো। আমরা তা করেছি। আওয়ামীলীগ সরকার তা করেছে। প্রতিটি গ্রামকে ইন্টারনেটের সঙ্গে সংযুক্ত করেছে। গ্রামের মানুষ এখন বিদ্যুৎ, ইন্টারনেটসহ শহরের সুবিধা ভোগ করছে। যা কোনো সরকার করেনি।
সিংড়া উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মো. জান্নাতুল ফেরদৌস এর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্যে রাখেন- সিংড়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি শেখ মো. ওহিদুর রহমান, সিংড়া পৌর আওয়ামীলীগের সভাপতি মো. ডালিম আহমেদ ডন, সাধারণ সম্পাদক মো. সাজ্জাদ হোসেন প্রমুখ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
COPYRIGHT 2023 sangbadshoily, ALL RIGHT RESERVED
Site Customized By NewsTech.Com