বড়াইগ্রামে হাটের হাসিলে ছাত্রলীগ নেতার চাঁদার দাবী

  • সোমবার, ১৫ জানুয়ারী, ২০২৪
বড়াইগ্রামে হাটের হাসিলে ছাত্রলীগ নেতার চাঁদার দাবী#সংবাদ শৈলী

স্টাফ রিপোর্টার

নাটোরের বড়াইগ্রামে লক্ষীকোল হাট ও বাজারের হাসিল আদায়ের চাঁদা না দেওয়ায় ইজারাদারসহ তিনজনকে পিটিয়ে আহত করার অভিযোগ উঠেছে বড়াইগ্রাম পৌর ছাত্রলীগের যুগ্ম আহŸায়ক কাউসার আহমেদ অপুর বিরুদ্ধে। সোমবার সকালে উপজলার বড়াইগ্রাম পৌর এলাকার লক্ষীকোল হাট ও বাজারে এ ঘটনা ঘটে। আহত অবস্থায় একজনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি ও বাঁকিদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।
আহতরা হলেন যুবায়ের হোসেন (৩৭)। তিনি উপজেলার বড়াইগ্রাম মধ্যেপাড়া গ্রামের মৃত আফাস উদ্দিনের ছেলে ও লক্ষীকোল হাট ও বাজারের ইজারাদার। তাকে উদ্ধার করতে গিয়ে লক্ষীকোল এলাকার শহীদুল ইসলাম ও বজলুর রহমান আহত হয়েছেন। অভিযুক্তের নাম কাউসার আহমেদ অপু (৩৫)। তিনি লক্ষীকোল এলাকার আব্দুল মান্নানের ছেলে ও পৌর ছাত্রলীগের যুগ্ম আহŸায়ক।
যুবায়ের হোসেন বলেন, গত সাংসদ নির্বাচনে আমি সতন্ত্র প্রার্থী ট্রাক প্রতিকের কর্মী ছিলাম। কাউসার আহমেদ অপু নৌকার কর্মী ছিলেন। সেই সময় থেকেই বিভিন্ন রকম হুমকি ধামকি দিচ্ছিল।
তিনি আরো বলেন, সোমাবার ও বৃহস্পতিবার লক্ষীকোল হাট বসে। নির্বাচনের পরের দিন সোমবার কাউসার আহমেদ অপু হাসিল আদায়ের অর্ধেক অংশ তাকে দিতে হবে বলে দাবী করেন। আমি দিতে অস্বীকার করলে জোড় পুর্বক হাটের উঠানো তোলার মালামাল নিয়ে যায়। পরের দুই হাটও একই ভাবে নিয়ে যায়। সোমবার সকালে আবারও নিয়ে যেতে চাইলে আমি বাধা দিলে অপুসহ ১০ – ১২জন এসে আমাকে মারপিট করে।
যুবায়ের হোসেন আরো বলেন, আমি সরকারী ভাবে হাট ইজারা নিয়েছি। সেটির দেখভাল করার জন্য সরকার আছে। তাকে কেন আমি অর্ধেক অংশ দিব। আমি অনিয়ম করলে সরকারী ভাবে আমার ইজারা বাতিল করুক।
কাউসার আহমেদ অপু বলেন, আমি এই বিষয়ে কিছুই জানি না। নিজেরা এই ধরনের ঘটনা ঘটিয়ে আমার উপর দায় চাপাচ্ছে।
বড়াইগ্রাম পৌর মেয়র মাজেদুল বারি নয়ন বলেন, ইজারাদারকে চিকিৎসা নিয়ে আইনের আশ্রয় নিতে বলা হয়েছে। আমি অভিযোগ পেয়েছি। পৌর আইন অনুযায়ী প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।
উল্লেখ্য গত নির্বাচনের আগের দিন রাতে পুলিশের টহল গাড়ীর ড্রাইভারকে মারপিট করে কাউসার আহমেদ অপু। সেই মামলায় জামিনে বেরিয়ে আসার পরেই এ ঘটনার অভিযোগ পাওয়া গেল।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
COPYRIGHT 2023 sangbadshoily, ALL RIGHT RESERVED
Site Customized By NewsTech.Com