নাটোরে  পৃথক স্থান হতে ২জন বৃদ্ধের মৃতদেহ উদ্ধার

  • শনিবার, ১৩ জানুয়ারী, ২০২৪
বাগাতিপাড়ায় পূর্বশত্রুতার জেরে যুবককে কুপিয়ে হত্যার অভিযোগ#সংবাদ শৈলী

 

স্টাফ রিপোর্টার

কনকনে ঠান্ডায় নাটোরের লালপুরে রেল স্টেশন থেকে অজ্ঞাত এক বৃদ্ধের-৬০ মৃত দেহ এবং বড়াইগ্রামে নদী হতে অপর এক বৃদ্ধের মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। শনিবার সকালে লালপুরের আব্দুলপুর রেলওয়ে স্টেশন প্লাট ফরম হতে অজ্ঞাত বৃদ্ধের এবং বড়াইগ্রাম উপজেলার বাগডোব গ্রামে বড়াল নদী থেকে মগরেব আলী -৭৩ নামে অপর এক বৃদ্ধের লাশ উদ্ধার করা হয়।

 

আব্দুলপুর রেলওয়ে স্টেশনের মাস্টার আব্দুর রাজ্জাক বলেন, সকালে আব্দুলপুর স্টেশনের প্লাটফর্মে অজ্ঞাতপরিচয় এক ব্যক্তিকে পাতলা চাদর মুড়ে শুয়ে থাকতে দেখে সন্দেহ হয়। পরে তাঁর কোনো সাড়াশব্দ না পেয়ে পুলিশে খবর দেওয়া হয়। ঈশ্বরদী রেলওয়ে থানার ওসি হারুনুজ্জামান রমেল বলেন, আব্দুলপুর স্টেশনের প্লাটফর্মে অজ্ঞাতপরিচয় এক ব্যক্তি পড়ে আছেন বলে সংবাদ পেয়ে রেলওয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছায়। পরে তাঁর মৃতদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাবনা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত শেষে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে। পরিচয় শনাক্ত করতে ব্যবস্থা নেওয়া হয়েছে।

ঈশ্বরদী আবহাওয়া অফিসের ভারপ্রাপ্ত কর্মকর্তা হেলাল উদ্দিন বলেন, শনিবার সর্বনিম্ন তাপমাত্রা রেকর্ড করা হয় ৯ দশমিক ৭ ডিগ্রি সেলসিয়াস।স্থানীয়রা ধারণা করছেন শীতজনিত কারণে ওই বৃদ্ধেও মৃত্যু হয়ে থাকতে পারে।  অপরদিকে একই দিন সকালে  বড়াইগ্রাম উপজেলার বাগডোব গ্রামের বড়াল নদী থেকে মগরেব আলী (৭৩) নামের ওই বৃদ্ধের মরদেহ উদ্ধার করা হয়েছে।

পুলিশ জানায়, বাগডোব এলাকায় বড়াল নদীতে মগরেব আলী নামের এক বৃদ্ধের মরদেহ দেখতে পেয়ে পুলিশে খবর দেয়ে স্থানীয়রা। খবর পেয়ে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে।

বড়াইগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শফিউল আযম বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নাটোর হাসপাতাল মর্গে প্রেরণ করেছে। ময়না তদন্ত রিপোর্ট পেলে মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে। এ ঘটনায় একটি ইউডি মামলা করা হয়েছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
COPYRIGHT 2023 sangbadshoily, ALL RIGHT RESERVED
Site Customized By NewsTech.Com