মেয়ে চরিত্রে অভিনয় রপ্ত করতে বোরকা পরে গার্লস স্কুল যায় সেই সাকিব

  • রবিবার, ১১ ফেব্রুয়ারী, ২০২৪
মেয়ে চরিত্রে অভিনয় রপ্ত করতে বোরকা পরে গার্লস স্কুল যায় সেই সাকিব#সংবাদ শৈলী

স্টাফ রিপোর্টার
নাটোর সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ে সাংস্কৃতিক অনুষ্ঠান দেখতে বোরকা পরে ঢুকেছিল পাশের সরকারি বালক উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্র সাদমান সাকিব (১৫)। বিষয়টি জানার পর ওই কিশোরকে আটক করেছে পুলিশ। আটকের সময় উপস্থিত পুলিশ সদস্যদের সঙ্গে ওই তরুণের ধস্তাধস্তি হয়।
গত বুধবার দুপুরে ঘটে যাওয়া ওই ঘটনার একটি ভিডিও মুহূর্তেই সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়ে। এরপরেই জেলা জুড়ে বিষয়টি নিয়ে আলোচনা- সমালোচনার সৃষ্টি হয়। প্রশ্ন জাগে কেন বোরকা পরে গার্লস স্কুল ঢুকেছিল ওই কিশোর।
ওবিবার জেলা অঅœি শৃংখলা সভায় পুলিশ সুপার বলেন ,বৃহস্পতিবার সরকারি বালক উচ্চ বিদ্যালয়ের (বয়েজ স্কুলে) একটি সাংস্কৃতিক অনুষ্ঠানে নারী চরিত্রে অভিনয় করার কথা ছিল নবম শ্রেণির ছাত্র সাদমান সাকিবের। গতকাল স্কুলে তার-ই অনুশীলন শেষে কিভাবে সে মেয়ে চরিত্রে অভিনয় করবে তা জানার জন্য কৌতূহলবশত সে গার্লস স্কুলে যায় এবং ঢুকতেই পুলিশ তাকে আটক করে নিয়ে আসে।
এসপি বলেন ‘ঘটনার পর আমরা তদন্ত করে দেখেছি সেখানে অপরাধ জনক কোনো কিছু ছিল না, সম্পূর্ণ কৌতুহলবসত এই ঘটনা ঘটায় ওই কিশোর। জিজ্ঞাসাবাদ শেষে রাতে তাকে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।’
প্রসঙ্গত, বুধবার (৭ ফেব্রæয়ারি) দুপুর ৩টায় শহরের আলাইপুরে অবস্থিত নাটোর সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় ঘটে যাওয়া ওই ঘটনার ভিডিওতে দেখা যায়, পুলিশ সদস্যরা তাকে আটক করার পওে সে ছুটে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এ বিষয়ে নাটোর সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ে প্রধান শিক্ষক আব্দুল মতিন বলেন, বুধবার বিদ্যালয়ে বার্ষিক সাহিত্য ও সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠান ছিল। দুপুর আড়াইটার দিকে এক ছেলে বোরকা পরে বিদ্যালয়ের ভেতরে ঢুকে পড়ে। তার চলাফেরায় সন্দেহ হলে পুলিশ তাকে আটক করে নিয়ে যায়।
তিনি আরও বলেন, বিদ্যালয়ে বহিরাগত কেউ যাতে ঢুকতে না পারে সেজন্য গেটে পুলিশ ছাড়াও দুই শিক্ষক ছিলেন। কিন্তু বোরকা পড়ে সে সবার চোখকে ফাঁকি দিয়ে বালিকা বিদ্যালয়ে ঢুকে পড়েছিল।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
COPYRIGHT 2023 sangbadshoily, ALL RIGHT RESERVED
Site Customized By NewsTech.Com