বর্ষীয়ান সংসদ সদস্য আব্দুল কুদ্দুস আর নেই

  • বুধবার, ৩০ আগস্ট, ২০২৩
বর্ষীয়ান সংসদ সদস্য আব্দুল কুদ্দুসের জীবনাবসন#সংবাদ শৈলী

স্টাফ রিপোর্টার
নাটোর জেলা আওয়ামীলীগের সভাপতি ও ৬১ নাটোর-৪ আসনের (বড়াইগ্রাম-গুরুদাসপুর) সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক আব্দুল কুদ্দুসের জীবনাবসন হয়েছে (ইন্নালিল্লাহি—– রাজিউন)। বুধবার সকাল ৭টা ২২ মিনিটে রাজধানীর ইউনাইটেড হাসপাতালে তিনি শেষ নিঃষাস ত্যাগ করেন। বিষয়টি নিশ্চিত করেছেন তার ছেলে আসিফ আব্দুল্লাহ বিন কুদ্দুস শোভন।
উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এ্যাড. মিজানুর রহমান বলেন, সোমবার সন্ধায় শারীরিকভাবে অসুস্থ্য হয়ে পড়লে তাঁকে নিজ বাসভবনে প্রাথমিক চিকিৎসা দিয়ে প্রয়োজনীয় মেডিকেল সাপোর্ট নিয়ে দ্রæত রাজধানীর ইউনাইটেড হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে তার শ্বাসকষ্ট কন্ট্রোল করা কঠিন হচ্ছিলো এবং অক্সিজেন স্যাচুরেশন কমে যাচ্ছিলো। যার কারনে আইসিইউতে নেওয়া হয়। সেখানেই বুধবার সকালে তিনি শেষ নিঃস্বাস ত্যাগ করেন। তার মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।
উপজেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুল কুদ্দুস মিয়াজী বলেন, মৃত্যুকালে তিনি স্ত্রী, এক কন্যা ও এক ছেলে রেখে গেছেন। তিনি সাতবার এই আসন থেকে আওয়ামীলীগের মনোনায়ন পেয়ে জাতীয় সংসদ নির্বাচনে অংশ নিয়ে পাঁচবার সাংসদ সদস্য নির্বাচিত হয়েছিলেন। সপ্তম জাতীয় সংসদে তিনি মৎস্য ও প্রানী সম্পদ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রীর দায়িত্ব পালন করেন। এছাড়া তিনি দ্বিতীয় মেয়াদে জেলা আওয়ামীলীগের সভাপতির দায়িত্ব পালন করছিলেন। এছাড়া তিনি শিক্ষা মন্ত্রণলায় সংক্রান্ত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য হিসেবে বর্তমান মেয়াদে নিযুক্ত ছিলেন।নাটোর জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম রমজান বলেন, অঅব্দুল কুদ্দুস এমপির মৃত্যুতে নাটোের জেলা  আওয়ামীলীগের নেতৃত্ব শুন্যতাই নয় দেশ হারালো একজন দক্ষ ও অভিজ্ঞ সংসদ সদস্যকে। যিনি এ অঞ্চলের শিক্ষা ও অবকাঠামো উন্নয়নে গুরুত্বপূর্ন ভুমিকা রেখেছেন। তিনি মহান নেতার পরিবারের প্রতি শোক প্রকাশ করে তাঁর আত্মার  মাগফেরাত কামনা করেন। এছাড়া নাটোর ৩ আসনের সংসদ সদস্য জুনাইদ আহমেদ পলক, নাটোর -২ আসনের সংসদ সদস্য শফিকুল ইসলাম শিমুল, নাটোর -১ আসনের সংসদ সদস্য শহিদুল ইসলাম বকুলসহ নানা শ্রেণির ও পেশার মানুষ তার এই মৃতুতে গভীর শোক প্রকাশ করেছেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
COPYRIGHT 2023 sangbadshoily, ALL RIGHT RESERVED
Site Customized By NewsTech.Com