১৬টি চোরাই মোটরসাইকেলসহ আন্তঃজেলা চোর চক্রের ৮ সদস্য গ্রেপ্তার

  • শুক্রবার, ২৫ আগস্ট, ২০২৩
১৬টি চোরাই মোটরসাইকেলসহ আন্তঃজেলা চোর চক্রের ৮ সদস্য গ্রেপ্তার#সংবাদ শৈলী

স্টাফ রিপোর্টার
নাটোরের সিংড়া থানা পুলিশ ও এন্টি টেরোরিজম ইউনিট (এটিইউ)যৌথভাবে অভিযান চালিয়ে সিরাজগঞ্জ ও পাবনার বিভিন্ন স্থান থেকে ১৬টি চোরাই মোটরসাইকেলসহ ৮জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। শুক্রবার বেলা ১১টায় নাটোর পুরিশ লাইন ড্রিল সেডে এক সংবাদ সম্মেলনে পুলিশ সুপার তারিকুল ইসলাম এসব তথ্য জানান।
পুলিশ সুপার তারিকুল ইসলাম জানান, কিছু দিন পূর্বে নাটোর জেলার সিংড়া থানা সদরের সিংড়াপাড়া গ্রামের জনৈক মোঃ ওসমান গণির মালিকানাধীন ধান শুকানো খোলা থেকে একটি মোটরসাইকেল অজ্ঞাতনামা চোর চুরি করে।মোটরসাইকেলের মালিক বিভিন্ন জায়গায় খোঁজাখুজি করে মোটরসাইকেলটি না পেয়ে অজ্ঞাতনামা চোরের বিরুদ্ধে এজাহার দাখিল করলে সিংড়া থানায় নিয়মিত মামলা দায়ের করেন।এরপর সিংড়া থানা পুলিশের একটি টিম মোটরসাইকেল উদ্ধার ও চোরদের ধরতে তৎপরতা চালায় ।
একইসাথে সংঘবদ্ধ অপরাধ নিয়ে কাজ করা পুলিশের বিশেষ ইউনিট এন্টি টেরোরিজম ইউনিটকে সহযোগিতা করার জন্য অনুরোধ করেন। পরবর্তীতে সিংড়া থানা পুলিশ এবং এন্টি টেরোরিজম এর একটি চৌকস দল অভিযান পরিচালনা করে সিরাজগঞ্জ জেলার শাহজাদপুর থানাধীন বাতিয়া গ্রাম হতে মামলার চোরাই মোটরসাইকেলটি উদ্ধারসহ অঅন্তজেলা চোর চক্রের সদস্য বগুড়া জেলার মোটরসাইকেল চোর চক্রের সদস্য বগুড়া জেলার সরকারগাবতলী থানার পুরাদহ গ্রামের বাদশা সরকারের ছেলে দুলাল মিয়া -৩৯ ,টাঙ্গাইল জেলার ভূয়াপুর থানার পাখাইলকান্দি গ্রামের মৃত মোজাফ্ফর আলীর ছেলে আইয়ুব আলী (৪৫)পাবনা জেলার আমিনপুর থানার হিরুখানের ছেলে শামীম খান (২০), একই উপজেলার কালিননগর গ্রামের মৃত এরশাদ আলীর ছেলে নাছির উদ্দিন (২৬),রাজশাহী জেলার এয়ারপোর্ট থানার বাইয়া গ্রামের শামীম বাবুর ছেলে আল-আমিন ইসলাম (২৭) ,পাবনা জেলার বেড়া থানার শ্রীকণ্ঠদিয়া গ্রামের সোলেমান শেখের ছেলে খবির শেখ (২২), শাহজাদপুর থনার বাতিয়া গ্রামের আব্দুল জলিল মন্ডলের ছেলে বাচ্চু মিয়া (৫৩)আতাইকুল থানার চুলকাটা গ্রামের মিনহাজ উদ্দিনের ছেলে জিয়াম হোসেন জিম (২০) পর্যায়ক্রমে গ্রেফতার করে।

মোটরসাইকেল চুরির অভিযাগে গ্রেপ্তারকৃতরা

গ্রেফতারকৃত আসামীদের জিজ্ঞাসাবাদে এবং দেয়া তথ্য মতে সিরাজগঞ্জ ও পাবনা জেলার বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করে আরো ১৫ (পনের) টি চোরাই মোটরসাইকেল উদ্ধার করা হয়।
পুলিশ সুপার তারিকুল ইসলাম জানান, সিংড়া থানার মামলার চোরাই মোটরসাইকেলটি গ্রেফতারকৃত আসামী মোঃ দুলাল মিয়ার হেফাজত হতে উদ্ধার করা হয় এবং পরবর্তীতে দুলালের দেয়া তথ্যানুযায়ী অন্যান্য আসামী গ্রেফতার ও মোটরসাইকেল উদ্ধার করা হয়। তিনি বলেন গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে ছুর ,ছিনতাই এমনকি হত্যা মামলা পর্যন্ত রয়েছে। তিনি বলেন
এ বিষয়ে অন্যান্য চোরাই উদ্ধারকৃত মোটরসাইকেলের প্রকৃত মালিকানা যাচাই এবং পরবর্তী আইনী পদক্ষেপ গ্রহণ করা হচ্ছে।ঘটনার সাথে আরও কেউ জড়িত আছে কিনা তা তদন্ত করা হচ্ছে।
প্রেস ব্রিফিংয় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার এটিইউ অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ
জনাব এ.টি.এম মাইনুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস) শরিফুল ইসলাম,এবং সিংড়া সার্কেলের সহকারী পুলিশ সুপার মোঃ আকতারুজ্জামানসহ পুলিশের অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
COPYRIGHT 2023 sangbadshoily, ALL RIGHT RESERVED
Site Customized By NewsTech.Com