নাটোরের সাবেক জেলা প্রশাসকের ভাই ব্র্যাক ব্যাংক কর্মকর্তার ট্রাকের ধাক্কায় মৃত্যু

  • রবিবার, ২০ অক্টোবর, ২০২৪
নাটোরের সাবেক জেলা প্রশাসকের ভাই ব্র্যাক ব্যাংক কর্মকর্তার ট্রাকের ধাক্কায় মৃত্যু#সংবাদ শৈলী

স্টাফ রিপোর্টার
নাটোরের সাবেক জেলা প্রশাসক শামীম আহমেদের ছোট ভাই ব্র্যাক ব্যাংক কর্মকর্তা সুমন আহমেদ সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন। শনিবার রাত নয়টা ৪০ মিনিটে নাটোর শহরের মাদ্রাসা মোড় এলাকায় এই দুর্ঘটনা ঘটে ।নিহত সুমন আহমেদ ব্র্যাক ব্যাংক নাটোর শাখার ক্যাশ অফিসার হিসেবে কর্মরত ছিলেন।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়,শনিবার রাত ৯টার দিকে শহরের মাদ্রসা হয়ে বাড়ি ফিরছিলেন সুমন আহমেদ ও তার স্ত্রী। এসময় বগুড়া থেকে আসা দ্রুতগতির একটি বালুবাহী ট্রাক তাদের দুইজনকে সজোরে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলে ব্র্যাংক ব্যাংকের ব্রাঞ্চ ক্যাশ অফিসার সুমনের মৃত্যু হয়। এসময় ওই ব্যাংক কর্মকর্তার স্ত্রী গুরুতর আহত হন। এসময় ট্রাকটি অপর একটি সিএনজিকে সামনে থেকে সজোরে ধাক্কায় দেয়। এতে সিএনজির সামনের অংশ দুমড়েমুচড়ে যায়। খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ, ফায়ার সার্ভিস আসে।এসময় গুরুতর আহত ব্যাংক কর্মকর্তার স্ত্রীকে উদ্ধার করে নাটোর হাসপাতালে পাঠান ।পরে নিহতের স্ত্রীকে আশঙ্কাজনক ভাবে রাজশাহী মেডিকেলে নেওয়া হয়েছে।

বগুড়া থেকে নাটোরের দিকে আসা একটি দ্রুতগামী ট্রাক মাদ্রাসা মোড় এলাকায় পারাপারের সময় সুমন আহমেদকে ধাক্কা দেয় । এরপর একটি সিএনজি এবং অটো রিক্সা কে ধাক্কা মেরে ট্রাকটি একটা ঘরে ঢুকে পড়ে। স্থানীয় লোকজন ট্রাকের চালক ও হেলপারকে আটক করে। সংবাদ পেয়ে ফায়ার ব্রিগেড কর্মীরা আহত দুজনকে উদ্ধার করে নাটোর হাসপাতালে প্রেরণ করে। অপরদিকে পুলিশ ট্রাক ড্রাইভারকে উদ্ধার করে থানায় নিয়ে আসেন এবং লাশ উদ্ধার করে হাসপাতালে পাঠান । নাটোর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মো.মাহবুর রহমান জানান, খবর পেয়ে পুলিশ মাদ্রসা মোড় থেকে নিহতের মরদেহ উদ্ধার করে পুলিশ মর্গে পাঠানো হয়েছে। ঘটনাস্থল থেকে ঘাতক চালকসহ ট্রাকটি আটক করে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
COPYRIGHT 2023 sangbadshoily, ALL RIGHT RESERVED
Site Customized By NewsTech.Com