বাগাতিপাড়ায় ট্রেনে কাটা পড়ে অজ্ঞাত যুবকের মৃত্যু

  • বৃহস্পতিবার, ১০ অক্টোবর, ২০২৪
লালপুরে চলন্ত ট্রেন থেকে পড়ে যুবক নিহত#সংবাদ শৈলী

স্টাফ রিপোর্টার
নাটোরের বাগাতিপাড়ায় ট্রেনে কাটা পড়ে অজ্ঞাত যুবকের ৩১ মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (১০ অক্টোবর) উপজেলার টেটনপড়া নামক এলাকায় এই দুর্ঘটনাটি ঘটে।
স্থানীয়রা জানায়, অজ্ঞাত ওই যুবকটি সকাল সাড়ে ১০ টার দিকে টেটনপড়া এলাকায় রেল লাইনের উত্তর দিক থেকে দক্ষিণ দিকে হেঁটে যাচ্ছিল। এ সময় চিলাহাটি থেকে ছেড়ে আসা রাজশাহীগামী আন্তঃনগর বরেন্দ্র এক্সপ্রেস ট্রেনে কাটা পড়ে ওই যুবকের মৃত্যু হয়। তার গায়ে ছিল সাদা রংয়ের টিশার্ট এবং পরনে ছিল ময়লা যুক্ত ঘিয়া রংয়ের প্যান্ট। মরদেহের অদূরে কয়েকটি কাপড় ও একটি মানি ব্যাগ পড়ে থাকতে দেখা যায়। ওই মানিব্যগ থেকে শুভ নামে একজন ছাত্রের মোবাইল ফোন নাম্বার পাওয়া যায়। সেই নাম্বারে কথা হলে গাজীপুর চৌরাস্তায় অবস্থিত নর্দান ইউনিভার্সিটি এলএলবি বিভাগ এর ছাত্র আফজাল রহমান শুভ জানান, বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের সময় ওই অজ্ঞাত যুবকটি তাদের সাথে আন্দোলনে ছিল। সে রাতে গাজীপুর চৌরাস্তায় একটি পরিত্যক্ত পুলিশ বক্সে থাকতো। সে সময় শিক্ষার্থী শুভ তাকে তার মোবাইল নাম্বারটি দেন। এলএলবি শিক্ষার্থী আফজাল রহমান শুভ আরও জানান, তাদের সাথে থাকলেও তার নাম পরিচয় কিছুই জানতেননা তারা। গত দুইদিন থেকে তাকে সেই এলাকায় দেখা যাচ্ছেনা। নিহত অজ্ঞাত যুবটি বাক ও শ্রবণ প্রতিবন্ধী ছিল বলেও জানান শিক্ষার্থী শুভ।
বাগাতিপাড়া মডেল থানার এসআই ফজলুল হক বলেন, খবর পেয়ে তিনিসহ সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থলে আসেন। যেহেতু ট্রেনে কাটা পড়ে মৃত্যু হয়েছে সেকারণে সান্তাহার রেলওয়ে থানায় খবর দেয়া হয়েছে। তারা এসে পরবর্তী পদক্ষেপ গ্রহণ করবে।
সান্তাহার রেলওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুক্তার হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, খবর পাওয়ার পর ঘটনাস্থলে রেলওয়ে পুলিশ পাঠানো হয়েছে। তারা গিয়ে মরদেহটি উদ্ধার করে থানায় নিয়ে যাবে এবং পরবর্তীতে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে। তবে নিহতের পরিচয় সনাক্তের জন্য কাজ করা হচ্ছে বলেও জানান তিনি।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
COPYRIGHT 2023 sangbadshoily, ALL RIGHT RESERVED
Site Customized By NewsTech.Com