বড়াইগ্রামে গৃহবধূর রহস্যজনক মৃত্যু, স্বামী আটক

  • মঙ্গলবার, ১ অক্টোবর, ২০২৪
লালপুরে চলন্ত ট্রেন থেকে পড়ে যুবক নিহত#সংবাদ শৈলী

নাটোর প্রতিনিধি
নাটোরের বড়াইগ্রামে বুলু বেগম (৩৮) নামে এক গৃহবধূর রহস্যজনক মৃত্যু হয়েছে। মঙ্গলবার সকাল ৭টার দিকে ওই গৃহবধূর লাশ বসে থাকা অবস্থায় অথচ রশি দিয়ে গলায় পেঁচানো যা ঘরের ডাসার সাথে বাধা অবস্থায় দেখতে পায় নিহতের মেয়ে ও শ^াশুড়ি। এ ঘটনায় পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য নিহতের স্বামী আব্বাস আলীকে আটক করেছে। মৃৃত বুলু বেগম উপজেলার বড়াইগ্রাম ইউনিয়নের উত্তরপাড়া গ্রামের আব্বাস আলীর স্ত্রী ও গুরুদাসপুর উপজেলার তেলটুপি গ্রামের মৃত মকবুল হোসেনের মেয়ে।
মৃত গৃহবধূর মা মানেকা বেগম বলেন, ২০ বছর আগে আমার মেয়ের সাথে পারিবারিকভাবে বিয়ে হয় আব্বাস আলীর। আব্বাস গোপনে আরেকটি বিয়ে করার পর আমার মেয়ে বুলু তা মেনে নেয়নি। এ নিয়ে তাদের মধ্যে অশান্তি চলে আসছিলো। সোমবার আব্বাস তার মেয়েকে তিনবার মারধর করেছে। মঙ্গলবার রাতে আমার মেয়েকে আব্বাস হত্যা করে রশি দিয়ে ঝুলিয়ে রেখেছে। আমি এ হত্যার বিচার চাই।
আব্বাসের মেয়ে আতিয়া খাতুন বলেন, সকালে চিৎকার শুনে কাছে এসে দেখি মায়ের মৃতদেহ বসা অবস্থায় এবং গলায় রশি লাগানো যা ডাসার সাথে বাধা রয়েছে। কিভাবে বুঝবো এটা আত্মহত্যা।
বড়াইগ্রাম থানার অফিসার ইনচার্জ সিরাজুল ইসলাম জানান, লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নাটোর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে নিহতের স¦ামীকে জিজ্ঞাসাবাদ চলছে। থানায় অপমৃত্যু মামলা রেকর্ড করা হয়েছে। জিজ্ঞাসাবাদ ও তদন্তে মৃত্যুর ঘটনা হত্যা হিসেবে উদঘাটন হলে তা পরবর্তীতে যথাযথ আইন অনুযায়ী ব্যবস্থা গ্রহণ করা হবে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
COPYRIGHT 2023 sangbadshoily, ALL RIGHT RESERVED
Site Customized By NewsTech.Com