ঈদের দিন রাতে  খেলাকে কেন্দ্র করে প্রতিপক্ষের ধারালো অস্ত্রের আঘাতে আহত দুই

  • বৃহস্পতিবার, ১১ এপ্রিল, ২০২৪
ঈদের দিন রাতে  খেলাকে কেন্দ্র করে প্রতিপক্ষের ধারালো অস্ত্রের আঘাতে আহত দুই#সংবাদ শৈলী

স্টাফ রিপোর্টার

বদন খেলাকে কেন্দ্র করে দুই পক্ষের হামলা ও পাল্টা হামলা এবং ধারালো অস্ত্রের আঘাতে  একজন শিক্ষকসহ দুইজন আহত হয়েছেন। আহত দুইজনই নাটোর আধুনিক সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। ।ঈদের দিন রাত ৮টার দিকে নাটোর সদর উপজেলার ডাংগাপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

ডাংগাপাড়া গ্রামের স্কুল শিক্ষক শফি কুল ইসলাম শফি জানান, ঈদের ছুটিতে দীর্ঘদিন ধরে তাদের গ্রামে বদন খেলার আয়োজন করা হয়। সেই ধারাবাহিকতায় ঈদে ছুটিতে আসা বন্ধুদের অনুরোধে এবারও বদন খেলার প্রতিযোগিতা করা হয়। এ উপলক্ষে গ্রাম্য প্রধান, ইউপি সদস্য সহ সকলকে আমন্ত্রণ জানানো হয়। কিন্তু খেলা শুরুর পূর্বে অতর্কিতে একই গ্রামের হাসান আলীর ছেলে ইমান আলী তার হাতে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করলে তার হাত হাতের কনুইয়ের ওপরে কেটে যায়। উপস্থিত লোকজনদের হস্তক্ষেপে তিনি প্রাণে রক্ষা পান।

অপরদিকে আহত ইমান আলী জানান, স্টলে গান বাজনাসহ বদন খেলার আয়োজনের বিষয়ে তিনি শুধু বলেছেন, এই অনুষ্ঠানে স্থানীয় সংসদ সদস্যকে প্রধান অতিথি করলে ভাল হয়। কিন্তু শিক্ষক শফিকুল ইসলাম জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম রমজান সমর্থক  হওয়ায় ক্ষিপ্ত হয়ে  তার ওপরে ধারালো অস্ত্র দিয়ে কোপ দেয়। হাত দিয়ে সে আঘাত ঠেকাতে গেলে তার হাতের আঙ্গুলের রগ কেটে যায়। এসময় তিনি দৌড়িয়ে প্রাণে বাঁচেন।  পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে নাটোর হাসপাতালে ভর্তি করে। শফিকুল ইসলাম এ অভিযোগ অস্বীকার করে বলেন ,এটি কোন দলীয় প্রোগ্রাম নয়। নিজে বাঁচারজন্য ইমান মিথ্যা অভিযোগ করছেন। শুধু তাই নয় তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসার পথে তার পথ রোধ করে ইমানের স্বজনরা। পরে পুলিশ তাকে উদ্ধার করে নাটোর হাসপাতালে নিয়ে আসেন।

এ বিষয়ে নাটোর থানার ওসি মিজানুর রহমান বলেন, ডাংগাপাড়ায় দুই পক্ষের মধ্যে করাকে কেন্দ্র করে সংঘর্ষের সংবাদ পেয়ে পুলিশ পাঠানো হয়। এ বিষয়ে থানায় এখনো কোন অভিযোগ করা হয়নি।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
COPYRIGHT 2023 sangbadshoily, ALL RIGHT RESERVED
Site Customized By NewsTech.Com