ঋণের টাকা পরিশোধ করতে না পেরে এক ব্যক্তির আত্মহত্যা

  • শনিবার, ৭ অক্টোবর, ২০২৩
নাটোরে ট্রাকের ধাক্কাায় অটোভ্যানের  একজন নারী শ্রমিক নিহত আহত ৩#সংবাদ শৈলী

 

স্টাফ রিপোর্টার

নাটোর সদর উপজেলায় ঋণের টাকা পরিশোধ করতে না পেরে গলায় জিআই তার পেঁচিয়ে জালাল উদ্দিন (৪৫) নামে এক ব্যক্তি আতœহত্যা করেছে। শনিবার সকালে সদর উপজেলার ডাঙ্গাপাড়া হবিরমোড় এলাকায় নিজ বাড়ীর পাশে সুপারী গাছ থেকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ। নিহত জালাল উদ্দিন একই এলাকার মৃত নূর ইসলামের ছেলে।

 

পুলিশ ও স্থানীয়রা জানায়, বেশ কিছুদিন আগে জালাল উদ্দিন এনজিওর নিকট হতে লোন ও সুদ কারবারীদের নিকট থেকে সুদের উপর টাকা নিয়ে ১ লক্ষ ৪০ হাজার টাকা দিয়ে ছেলেকে একটি অটোরিক্সা কিনে দেন। কিন্তু সেই অটোরিক্সাটি চুরি হয়ে যায়। এতে পাওনাদারদের প্রতি সপ্তাহে ২০ হাজার টাকা কিস্তি ও সুদের লাভের টাকা পরিশোধ করতে হিমশিম খাচ্ছিলেন জালাল। সম্প্রতি ঋণ পরিশোধে তিনি একটি কোম্পানিতে কাজ নেন। তারপরেও টাকা পরিশোধ ব্যর্থ হন তিনি। এরই এক পর্যায়ে শনিবার ভোরে ফজরের নামাজ পড়তে যাওয়ার কথা বলে বাড়ী থেকে বের হন। পরে তিনি আর বাড়ী ফিরে না আসায় পরিবারের লোকজন খোঁজ করতে থাকেন। পরে তারা বাড়ীর অদূরে সুপারি গাছে জিআই তার দিয়ে গলায় ফাঁস দিয়ে আতœহত্যা করেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে তার মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নাটোর সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে।

 

নাটোর সদর থানার ওসি (তদন্ত) আবুল কালাম আজাদ জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শণ করে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে এটি একটি অপমৃত্যু। এ বিষয়ে থানায় একটি অপমৃত্যু মামলা দায়েল করা হয়েছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
COPYRIGHT 2023 sangbadshoily, ALL RIGHT RESERVED
Site Customized By NewsTech.Com