বগুড়ায় ট্রাকের সঙ্গে সংঘর্ষে অটোরিকশার ৩ যাত্রী নিহত

  • বৃহস্পতিবার, ১৫ জুন, ২০২৩
বগুড়ায় ট্রাকের সঙ্গে সংঘর্ষে অটোরিকশার ৩ যাত্রী নিহত#সংবাদ শৈলী

স্টাফ রিপোর্টার

বগুড়ার শেরপুরে মালবাহী ট্রাক ও সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে শিশুসহ তিনজন নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে অটোরিকশার আরো তিন যাত্রী। বৃহস্পতিবার (১৫ জুন) বিকেলে সাড়ে ৩টার দিকে উপজেলার হাজীপুর নামক স্থানে ঢাকা-বগুড়া মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনায় নিহতরা হলো উপজেলার খানপুর ইউনিয়নের গোপালপুর গ্রামের হাবিবুর রহমানের মেয়ে নূরে জান্নাত লুবা (৪), শাহবন্দেগী ইউনিয়নের হামছায়াপুর গ্রামের গোলাম কবির (৪০) ও অজ্ঞাত এক নারী (আনুমানিক ৪৫)।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, শেরপুর শহরের স্থানীয় বাসস্ট্যান্ড থেকে যাত্রী নিয়ে অটোরিকশাটি বগুড়ায় যাচ্ছিল। পথে হাজীপুর নামক স্থানে পৌঁছলে বিপরীতগামী একটি মালবাহী ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই শিশুসহ অজ্ঞাতপরিচয় ওই নারী নিহত হন। পাশাপাশি সিএনজির চালকসহ অন্য যাত্রীরা গুরুতর আহত হয়।

 

স্থানীয়দের সহায়তায় ফায়ার সার্ভিসের কর্মীরা আহতদের দ্রুত উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। কিন্তু সেখানে অবস্থার অবনতি ঘটলে তাৎক্ষণিক তাদের বগুড়ায় শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ (শজিমেক) হাসপাতালে স্থানান্তর করা হয়। পরে সেখানে চিকিৎসাধীন অবস্থায় গোলাম কবির নামের আরেক ব্যক্তি মারা যান।

 

শেরপুর ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের কর্মকর্তা সিদ্দিকুর রহমান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, দুর্ঘটনায় নিহতদের লাশ হাইওয়ে পুলিশের নিকট হস্তান্তর করা হয়েছে।এ ছাড়া আহতদের দ্রুত উদ্ধার করে বগুড়ায় শজিমেক হাসপাতালে ভর্তি করা হয়েছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
COPYRIGHT 2023 sangbadshoily, ALL RIGHT RESERVED
Site Customized By NewsTech.Com