বিএনপি নেতা দুলু ও তাঁর স্ত্রীর বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি 

  • মঙ্গলবার, ২৬ সেপ্টেম্বর, ২০২৩
বিএনপি নেতা দুলু ও তার স্ত্রীর বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি #সংবাদ শৈলী

 

স্টাফ রিপোর্টার
নাটোরে হত্যা ও বিস্ফোরক সহ পৃথক ৩ মামলায় হাজির না হওয়ায় কেন্দ্রীয় বিএনপি সাংগঠনিক সম্পাদক সাবেক উপমন্ত্রী এড এম রুহুল কুদ্দুস তালুকদার দুলু ও তাঁর স্ত্রী সাবিনা ইয়াসমিন ছবির জামিন বাতিল করে তাঁদের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করেছে আদালত।
মঙ্গলবার(২৬ সেপ্টেম্বর) দুপুরে জেলা ও দায়রা জজ আদালতের বিচারক শরীফ উদ্দিন এই আদেশ দেন।
নাটোরে বিএনপির কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক এড. এম রুহুল কুদ্দুস তালুকদার দুলুর বিরুদ্ধে হত্যা ও বিস্ফোরকসহ ৩টি মামলার মধ্যে ২টি মামলায় ও তার স্ত্রীর বিরুদ্ধে একটি মামলায় গ্রেফতারি পরোয়ানা জারি করেছে আদালত।
নাটোর জজ কোর্টের ভারপ্রাপ্ত পিপি আরিফুল ইসলাম বলেন, ২০১৫ সালের ৫ জানুয়ারি শহরের তেবাড়িয়া এলাকায় আওয়ামী লীগের বিজয় র‌্যালিতে হামলায় ২জন নিহত হওয়ার ঘটনার মামলায়,২০১২ সালের ৮ ডিসেম্বর আওয়ামী লীগ কর্মী পলাশকে হত্যা মামলায় ও ২০১৩ সালের ২৯ সেপ্টেম্বর শহরের কানাইখালি এলাকায় আওয়ামী লীগ ও যুবলীগের মিছিলে হামলা মামলায় অভিযুক্ত রুহুল কুদ্দুস তালুকদার দুলু। এই ৩টি মামলার মধ্যে তেবাড়িয়ায় জোড়া হত্যা মামলায় এবং আওয়ামী লীগ ও যুবলীগের মিছিলে হামলার মামলায় দুলু আদালতে উপস্থিত না থাকায় আদালত গ্রেফতারি পরোয়ানা জারি করেন।
অপরদিকে ২০১৭ সালের ৩১ ডিসেম্বর জেলা ছাত্রলীগের তৎকালিন সাধারণ সম্পাদক রিয়াজুল ইসলাম মাসুমের নের্তৃত্বে ছাত্রলীগের একটি মিছিলে বিএনপির হামলার মামলায় অভিযুক্ত দুলু’র স্ত্রী সাবিনা ইয়াসমিন ছবি আদালতে উপস্থিত না থাকায় গ্রেফতারি পরোয়ানা জারি করে আদালত।
আসামি পক্ষের আইনজীবী আবুল হোসেন বলেন, দুলু অসুস্থ থাকায় আদালতে হাজির হতে পারেননি। আর তার স্ত্রী অসুস্থ স্বামীর সেবা করছে তাই তিনিও আদালতে হাজির হতে পারেন নি। তিনি বলেন, আমরা তার চিকিৎসার সকল কাগজ পত্র সহ চিকিৎসকের সার্টিফিকেট আদালতে উপস্থাপন করে সময়ের প্রার্থনা জানাই। কিন্তু বিচারক তা আমলে না নিয়ে তাঁদের জামিন বাতিলের আদেশ দেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
COPYRIGHT 2023 sangbadshoily, ALL RIGHT RESERVED
Site Customized By NewsTech.Com