নাটোরে সন্ত্রাসী হামলায় গুরুতর আহত শ্রমিক নেতা

  • সোমবার, ২৫ সেপ্টেম্বর, ২০২৩
নাটোরে সন্ত্রাসী হামলায় গুরুতর আহত শ্রমিক নেতা#সংবাদ শৈলী

স্টাফ রিপোর্টার

নাটোর পূর্ব বিরোধের জেরে নাজমুল শেখ বাপ্পি (৩৫) নামে পরিবহন শ্রমিক নেতা কুপিয়ে মারাত্মক আহত করেছে সন্ত্রাসীরা। সোমবার (২৫ সেপ্টেম্বর ) সন্ধার পরে শহরের কান্দিভিটুয়া এলাকায় সদর উপজেলা রেজিষ্টার অফিস চত্বরে এঘটনা ঘটে। স্থানীয়রা আহত অবস্থায় তাকে উদ্ধার প্রথমে নাটোর আধুনিক সদর হাসপাতাল পরে রামেক হাসপাতালে ভর্তি করা হয়। আহত বাপ্পী জেলা ট্রাক ট্যাংকলড়ী ও কার্ভাড ভ্যান পরিবহন শ্রমিক ইউনিয়নের যুগ্ম সাধারণ সম্পাদক এবং শহরের কান্দিভিটুয়া মহল্লার আব্দুল কুদ্দুসের ছেলে । এঘটনার পরেই জেলার পুলিশ সুপার তারিকুল ইসলাম ঘটনা স্থল পরির্দশন করেছেন।
অপরদিকে এঘনার পর শহরে বিক্ষোভ মিছিল করেছেন স্থানীয় সংসদ সদস্য শফিকুল ইসলাম শিমুল অনুসারীরা। ওই মিছিল থেকে এ ঘটনার জন্য জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম রমজানকে দাযী করা হয়। মিছিল শেষে সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য রাখেন জেলা ট্রাক ট্যাংকলড়ী ও কার্ভাড ভ্যান পরিবহন শ্রমিক ইউনিয়নের সভাপতি মোস্তারুল ইসলাম আলম এবং সৈনিকলীগ নেতা আমিরুল ইসলাম জনি। তারা হামলার সাথে জড়িতদের অবিলম্বে গ্রেফতার দাবি করেন।
পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, সোমবার সন্ধ্যার পরে নাজমুল শেখ বাপ্পি, হাসু, সবুজ তিনজনই একটি মোটর সাইকেলে ছিল। এসময় সদর উপজেলা রেজিষ্টার অফিস চত্বরে পূর্ব থেকে অৎপেতে থাকা ময়েন, ফরহাদ, রাকিব এবং ধব্রসহ ৭-৮জন বাপ্পিকে এলোপাথাড়ি কুপিয়ে রক্তাক্ত জখম করে ঘটনাস্থল ত্যাগ করে । পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে নাটোর আধুনিক সদর হাসপাতালে নিয়ে যায় । সেখানে অবস্থার অবনতি হলে তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয় ।
নাটোর দলিল লেখক সমিতির সাধারন সম্পাদক শওকত হোসেন বলেন, বাপ্পী তার কাছে টাকা চেয়ে রেজিষ্টারী অফিসের গেটে পৌছা মাত্র চিৎকার শুনতে পান। এসময় তিনি সেখানকার মসজিদের সামনে ছিলেন, কারা তাকে মারিছেন দেখতে পাননি।


আহত বাপ্পীর ভাই গোলাম রাব্বানী শেখ বলেন, ঘটনার সময় তার বোনকে নিয়ে সদর হাসপাতালেই ছিলেন। হঠাৎ তিনি শোনেন তার ভাই বাপ্পীকে ময়েন, ফরহাদ, রাকিব ধ্রুবসহ বেশ কয়েজন মিলে কুপিয়েছেন । বর্তমানে সে রামেক হাসপাতালে আছেন, তার ভাইয়ের বিভিন্ন পরীক্ষা-নিরিক্ষা দিয়েছেন ডাক্তার তাই নিয়ে ব্যস্ত।
নাটোর আধুনিক সদর হাসপাতালে জরুরী বিভাগে কর্তব্যরত চিকিৎসক জানান, “আহত অবস্থায় বাপ্পীকে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য রামেক হাসপাতালে প্রেরণ করা হয়েছে”।
নাটোর জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক তাঁর বিরুদ্ধে আনিত অভিযোগ অস্বীকার করে বলেন, এ হামলার বিষয়ে তিনি কিছু জানেন না।তিনি বলেন ‘বাপ্পী একজন সাজাপ্রাপ্ত আসামি, দীর্ঘদিন সে জেলও খেটেছে। শুনেছি, এলাকার জুনিয়রদের সাথে অভ্যন্তরীণ ঝামেলা কে কেন্দ্র করে এই ঘটনা ঘটেছে। রাজনৈতিক ভাবে হেয় করতেই তাঁর নাম বলছেন তারা।’
নাটোর সদর থানার অফিসার ইনচার্জ(ওসি ) নাসিম আহম্মেদ বলেন, পুলিশ খবর পেয়ে খুব দ্রুত ঘটনাস্থল পৌছে সিসি ক্যামরার ফুটেজ সংগ্রহ করেছে। বিষয়টির তদন্ত চলছে ফুটেজ দেখে প্রকৃত অপরাধীদের আইনের আওতায় আনা হবে। এবিষয়ে অভিযোগ কোন অভিযোগ পাওয়া যায়নি এবং পুলিশ কাউকে আটক করতে পারেনি।

 

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
COPYRIGHT 2023 sangbadshoily, ALL RIGHT RESERVED
Site Customized By NewsTech.Com