হত্যা ও অপহরণের দায়ে ৩ জনের ৪৪ বছর করে কারাদন্ড,৫০ হাজার টাকা করে জরিমানা

  • বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৪
হত্যা ও অপহরণের দায়ে ৩ জনের ৪৪ বছর করে কারাদন্ড,৫০ হাজার টাকা করে জরিমানা #সংবাদ শৈলী

হত্যা ও অপহরণের দায়ে ৩ জনের ৪৪ বছর করে কারাদন্ড,৫০ হাজার টাকা করে জরিমানা
স্টাফ রিপোর্টার
কিশোরীকে অপহরণ ও হত্যার দায়ে ৩ জনকে ৪৪ বছর করে কারাদন্ড দিয়েছেন আদালত। নাটোরের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক (জেলা ও দায়রা জজ) মুহাম্মদ আবদুর রহিম আজ বৃহস্পতিবার দুপুরে এ রায় দেন।
সাজা প্রাপ্ত ব্যক্তিরা হলেন নাটোর সদর উপজেলার বনবেলঘরিয়া গ্রামের আরশেদ আলীর ছেলে মো. মনির (৩১), নুর ইসলামের ছেলে মো. সেলিম (৩৩) ও বাদশার ছেলে মো. শরিক (৩১)।এ সময় আসামিরা অনুপস্থিত ছিলেন।
মামলার সূত্রে জানা গেছে, সেলিম নামের এক যুবক ওই ছাত্রীকে উত্ত্যক্ত করতেন। ২০১৬ সালের ২৯ মে সন্ধ্যা ৭টায় আসামিরা ওই ছাত্রীকে অপহরণ করে নিয়ে যান। ৬ জুন ওই ছাত্রীর লাশ সদর উপজেলার বনবেলঘরিয়া গ্রামের একটি রাস্তার পাশ থেকে উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় ওই কিশোরীর মা সদর থানায় ১৭ জুন তাঁর মেয়েকে অপহরণ করে হত্যার অভিযোগে মামলা করেন।
মরদেহের সুরতহাল করে মামলাটিতে ধর্ষণ ও হত্যার ধারা সংযুক্ত করা হয়। ২০১৮ সালের ২৯ এপ্রিল পরিদর্শক আবদুল্লাহ আল মামুন আসামিদের বিরুদ্ধে অপহরণ, সংঘবদ্ধ ধর্ষণ ও হত্যায় জড়িত থাকার কথা উল্লেখ করে আদালতে অভিযোগপত্র জমা দেন। পরে শুনানী শেষে আদালতের বিচারক অভিযুক্ত ৩জনকে হত্যার দায়ে ৩০ বছর করে কারাদন্ড ও ৫০ হাজার টাকা করে জরিমানা র নির্দেশ দেন। অপরদিকে অপহরণের অভিযোগপ্রমাণিত হওয়ায় তিনজনকেই আরো ১৪ বছর করে কারাদন্ডের রায় ঘোষণা করেন। বিষয়টি নিশ্চিত করেছেন নারী ও শিশু নির্যাতন দদন ট্রাইব্যুনালের এসপিপি আনিছুর রহমান।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
COPYRIGHT 2023 sangbadshoily, ALL RIGHT RESERVED
Site Customized By NewsTech.Com