বড়াইগ্রামে ভুট্টা কাটা নিয়ে দু’পক্ষের সংঘর্ষ, আহত ৮ জন

  • শুক্রবার, ৩ মে, ২০২৪
বড়াইগ্রামে ভুট্টা কাটা নিয়ে দু'পক্ষের সংঘর্ষ, আহত ৮ জন#সংবাদ শৈলী
প্রতিকি ছবি ।

 

স্টাফ রিপোর্টার

নাটোরের বড়াইগ্রামের চান্দাই পূর্বপাড়া এলাকায় বিরোধপূর্ণ জমির ভুট্টা কাটা নিয়ে দু’পক্ষের রক্তক্ষয়ী সংঘর্ষের ঘটনা ঘটে। এতে এক নারীসহ উভয় পক্ষের কমপক্ষে ৮ জন আহত হয়। বৃহস্পতিবার সন্ধ্যা ৭টার দিকে এ ঘটনা ঘটে। আহতদের বড়াইগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

স্থানীয়রা জানায়, উপজেলার চান্দাই সাতইল   মৌজার বিবাদপূর্ণ ফসলী জমি গ্রাম্য সালিসে ৩ বিঘা পাওয়ার পর সেখানে ভুট্টা বপন করে কলিমউদ্দিন গং ও মোখছেদ গং। দুই দিন আগে ওই জমির ভুট্টা কাটতে গেলে এতে বাঁধা দেয় প্রতিপক্ষ আফাজ গং। বুধবার এ নিয়ে কলিমউদ্দিন গং পক্ষের সাকান হোসেন (৩৫)এর গলায় দা দিয়ে কোপ দেয় অপরপক্ষের লোকজন। এরপর উভয়পক্ষের মধ্যে উত্তেজনা সৃষ্টির এক পর্যায়ে বৃহস্পতিবার সন্ধ্যায় চান্দাই পূর্বপাড়া মোড়ে সংঘর্ষের সৃষ্টি হয়। এ সময় দা, কুড়াল, লাঠি, হাসুয়া নিয়ে উভয় পক্ষ সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে রক্তাক্ত আহত হয় কলিমউদ্দিন গং পক্ষের শাকিল হোসেন (২৮), আমিনুল ইসলাম (৪১) ও সানোয়ারা বেগম (৪০)। সংঘর্ষে অপরপক্ষের আহত হয় আকরাম হোসেন (৩৮), শামসের প্রামাণিক (৬৬), জিয়া খাঁ (৪৮) ও জিহাদ হোসেন (২২)।

আহত আমিনুল ইসলাম জানান, বিবাদমান ৭ বিঘা জমি থেকে গ্রাম্য সালিশে আমরা ৩ বিঘা জমি পাই ও তাতে ভুট্টা চাষ করি। অথচ আফাজের ছেলে শহিদুল ইসলাম জিন্না, মিন্না, সাফাত, জিহারুল, কোরবান, আরমান সহ ৬ ভাই এই জমির ভুট্টা কাটতে বাঁধা দিচ্ছে। তারা ৬ জন সহ ভাড়া করা আরও ১৫/১৬ জন আমাদের উপর হাতুড়ি, দা, ইট, লাঠি নিয়ে হামলা করে।

বড়াইগ্রাম থানার অফিসার ইনচার্জ শফিউল আযম খাঁন জানান, সংঘর্ষের ঘটনায় থানায় পৃথক পৃথক অভিযোগ দায়ের করেছে উভয় পক্ষ।  এ ঘটনায় শিপন (২৮) ও শামীম (২৭) নামে ২ জনকে আটক করে শুক্রবার সকালে নাটোর জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
COPYRIGHT 2023 sangbadshoily, ALL RIGHT RESERVED
Site Customized By NewsTech.Com