নাটোর জেলা আওয়ামী লীগ সভাপতি সংসদ নির্বাচনে প্রার্থীতা ঘোষণা 

  • সোমবার, ৩০ অক্টোবর, ২০২৩
নাটোর জেলা আওয়ামী লীগ সভাপতি সংসদ নির্বাচনে প্রার্থীতা ঘোষণা #সংবাদ শৈলী

স্টাফ রিপোর্টার
নাটোর জেলা আওয়ামী লীগ সভাপতি অ্যাডভোকেট সিরাজুল ইসলাম সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় আগামি সংসদ নির্বাচনে প্রার্থী হিসেবে মনোনয়ন চাওয়ার ঘোষনা দিয়েছেন। রোববার রাতে স্থানীয় একটি চাইনিজ রেস্তোরায় সাংবাদিকদের সাথে এক মতবিনিময় সভায় তিনি এই ােষণা দেন। সংবাাদ সম্মেলনে তিনি বলেন আওয়ামীলীগ দেশের একটি প্রাচীন ও বৃহত্তম রাজনৈতিক দল। এখানে যোগ্য লোকের সংখ্যায় বেশী। আগামী দ্বাদশ জাতীয় নির্বাচনকে সামনে রেখে অনেকেই দলীয় মনোনয়নের জন্য গণসংযোগ চালাচ্ছেন। এখন যেহেতু অনেকেই মনোনয়ন চান তাই কর্মীরাও বিচ্ছিন্ন হয়ে আছে। মনোনয়ন ঘোষণা হলেই সবাই ঐক্যবদ্ধ হয়ে নৌকার পক্ষে কাজ করবে।
সভাপতি অ্যাডভোকেট সিরাজুল ইসলাম বলেন, তিনি ব্যক্তিগত জীবনে প্রায় দশ বছর শিক্ষকতা করেছেন। একাধিক স্কুলের প্রধান শিক্ষক হিসেবে সুনামের সাথে দায়িত্ব পালন করেছেন। এক সময়ের সদর উপজেলা যা বর্তমানের নলডাঙ্গা উপজেলার ৪নং পিপরুল ইউনিয়নের পর পর ৩ বার চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। নির্বাচিত জনপ্রতিনিধি হওয়ার কারনে সাধারণ জনগণের কাছাকাছি যেতে সক্ষম হয়েছেন। রাজনৈতিক জীবনে ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি, থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সভাপতি এবং ৩ বার জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি হয়েছেন। বর্তমানে তিনি জেলা আওয়ামী লীগের সভাপতি হিসেবে দায়িত্ব পালন করছেন। নির্বাচনকে সামনে রেখে একাধিক প্রার্থী মনোনয়ন চাইবেন। একারনে দলের কর্মীরাও বিভক্ত হয়ে আছেন। তিনি বিশ্বাস করেন জেলা সভাপতি হিসেবে সকলকে ঐক্যবদ্ধ করতে পারবেন। আগামী দ্বাদশ নির্বাচনে এমপি পদে তিনিও নাটোর-২(সদর ও নলডাঙ্গা) আসনের জন্য দলীয় মনোনয়ন চাইবেন।
এই মতবিনিময় সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও সংসদ নির্বাচনে মনোনয়ন প্রত্যাশী শরিফুল ইসলাম রমজান,মনোনয়ন প্রত্যাশী ও সংগঠনের সহ সভাপতি সাবেক ক্রিড়া প্রতিমন্ত্রী আহাদ আলী সরকার,সহ সভাপতি পৌর মেয়র মনোনয়ন প্রত্যাশী উমা চৌধুরী জলি,যুগ্ম সাধারন সম্পাদক সৈয়দ মোর্ত্তুজা আলী বাবলু, মনোনয়ন প্রত্যাশী যুগ্ম সাধারন সম্পাদক নাটোর আইনজীবি সমিতির সাধারন সম্পাদক ও সংসদ নির্বাচনে মনোনয়ন প্রত্যাশী অ্যাডভোকেট মালেক শেখ,মনোনয়ন প্রত্যাশী সাংগঠনিক সম্পাদ চিত্তরঞ্জন সাহা, মহিলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক বিউটি আহমেদ,জেলা যুবলীগের সাধারন সম্পাদক রুহুল আমিন বিপ্লব প্রমুখ।মতবিনিময় সভায় জেলার সকল প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
COPYRIGHT 2023 sangbadshoily, ALL RIGHT RESERVED
Site Customized By NewsTech.Com