নাটোরে সন্ত্রাসী হামলায় উপজেলা চেয়ারম্যান আসাদ ও ছাত্রলীগ নেতা শাহীন আহত

  • বৃহস্পতিবার, ৩১ আগস্ট, ২০২৩
নাটোরে সন্ত্রাসী হামলায় উপজেলা চেয়ারম্যান আসাদ ও ছাত্রলীগ নেতা শাহীন আহত#সংবাদ শৈলী
asad

স্টাফ রিপোর্টার
নাটেরে প্রতিপক্ষের হামলায় নলডাঙ্গা উপজেলা পরিরষদ চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদ আহত এবং জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম শাহীন প্রহৃত হয়েছেন। আজ বিকালে নাটোরের প্রয়াত সংসদ সদস্য আব্দুল কুদ্দুস এমপির দাফন শেষে ফেরার পথে নাটোর শহরের পচুর হোটেলে এ ঘটনা ঘটে। এসময় পচুর হোটেলের খাবার প্লেট গ্লাস ভাংচুর করা হয়। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন এবং হামলার সাথে জড়িতদের সিসিটিভি ফুটেজ সংগ্রহ করেছেন।
জেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক সৈয়দ মোর্তজা আলী বাবলু জানান, তারা সকলে সংসদ সদস্য প্রয়াত আব্দুল কুদ্দুসের নামাজে জানাযা এবং দাফন শেষে নাটোরে ফিরছিলেন। পথে নাটোর শহরের হরিশপুর পুলিশ লাইনের সামনে পৌঁছিলে জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম শাহীন মোবাইল ফোনে জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম রমজানকে জানান, পচুর হোটেলে এমপি শিমুলের সমর্থক কয়েকজন তাদের ওপর হামলা করেছে। এরপর লাইন বিচ্ছিন্ন হয়ে যায়। এরপর দ্রæত আমরা পচুর হোটেলে পৌছে দেখি স্টেশন এলাকার কোয়েল, কাউন্সিলর রানা এবং বাপ্পী দ্রুত হোটেল থেকে বের হয়ে আসছে। এ অবস্থায় জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক তাদেরকে দাড়াতে বলে কি হয়েছে জানতে চান। তখন তারা জানায় তেমন কিছুই না খাবার নিয়ে একটু ঝামেলা হয়েছে। বলেই তারা দ্রুত হাইস গাড়েিত করে চলে যান। আমরা হোটেলে ঢুকে দেখি নলডাঙ্গা উপজেলা চেয়ারম্যান গুরুতর আহত। তার মাথায় কাচের গ্লাস দিয়ে আঘাত করা হয়েছে। ফলে তারা মাথার চামড়া কেটে গুরুতর আহত হয়েছেন। এসময় শাহীনের ঘারের পিছনে আঘাত করা হলে তিনিও অজ্ঞান হয়ে যান। হোটেলের ভিতরের খাবার সামগ্রী ছড়ানো ছিটানো এবং গ্লাস প্লেট ভাঙ্গা দেখতে পাই।

জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম রমজান জানান, তিনি ফোনে বিষয়টি নাটোরের এসপি এবং ওসিকে জানিয়েছেন। নাটোর থানার ওসি এবং কিছু পুলিশ কর্মকর্তা ঘটনাস্থলে এসে সরজমিনে প্রত্যক্ষ করেছেন । তারা সিসিটভি ফুটেজ সংগ্রহ করেছেন। তিনি বলেন আহতদের হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হচ্ছে।

এদিকে শফিকুল ইসলাম শিমুল এমপি বলেন , তিনি ঘটনার বিষয়ে কিছুই জানেন না। কারণ তিনিও জানাযা থেকে ডাকায় যাচ্ছেন। খাবিার টেবিলে কি নিয়ে হামলার ঘটনা ঘটলো তা সরজমিনে তদন্ত করে ব্যবস্থা নেওয়া প্রয়োজন।তিনি বলেন উপজেলা চেয়ারম্যান আসাদুজ্জামান আসদ ছাত্রলীগ নেতা জীবন হত্যার আসামী। একারণে তাকে উপজেলা চেয়ারম্যান পদ তেকৈ সাময়িক বরখাস্ত করা হয়েছে। গতকালহাইকোর্ট তাকে চেয়ারম্যানের পদ ফিরিয়ে দি;তে আদেশ দিলেও তা এখনো কার্যকর হয়নি।

নাটোর থানার ওসি নাসিম আহমেদ বলেন সংবাদ পেয়ে ঘটনাস্থল পরিধর্শন করেছেন। প্রয়োজনীয় তথ্য সংগ্রহ করছেন। তবে এই ঘটনায় এখনো কোন অভিযোগ দায়ের করা হয়নি।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
COPYRIGHT 2023 sangbadshoily, ALL RIGHT RESERVED
Site Customized By NewsTech.Com