নাটোরে থেকে ৬০কেজি গাঁজা ও লুুণ্ঠিত মালামালসহ গ্রেফতার ৬ ,এসপির প্রেস ব্রিফিং

  • শনিবার, ১২ অক্টোবর, ২০২৪
নাটোরে থেকে ৬০কেজি গাঁজা ও লুুণ্ঠিত মালামালসহ গ্রেফতার ৬ ,এসপির প্রেস ব্রিফিং#সংবাদ শৈলী

স্টাফ রিপোর্র্টার
নাটোরে দুর্ঘটনা কবলে পড়া একটি প্রাইভেট কারের ডালার ভিতর থেকে ৬০ কেজি গাঁজা এবং লুুন্ঠিত মালামাল উদ্ধারসহ ৬জনকে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার(১২ অক্টোবর)দুপুর ১২টায় নাটোর পুলিশ সুপারের কার্যালয়ে এক প্রেস ব্রিফিংয়ে এসব তথ্য জানান পুলিশ সুপার মো. মারুফাত হুসাইন এসব তথ্য জানান। গ্রেফতারকৃত ব্যক্তিরা হলেন, চট্রগ্রাম জেলার বাঁশখালী উপজেলার পশ্চিম চাম্বল মুন্সিখিল (মৌলভীবাড়ী) এলাকার মো. মুজিবুর রহমানের ছেলে মো. আবু বক্কর (২২), রাজশাহী জেলার পুঠিয়া থানার কাঠালবাড়িয়া গ্রামের আব্দুস সবুরের ছেলে হোসাইন মোহাম্মদ সাব্বির ৩০ ,বারইপাড়া গ্রামের তৌসির উদ্দিন মন্ডলের ছেলে আশরাফুল ইসলাম ৩১ ,গাওপাড়া ঢালা ঢালান এলাকার আসাদুল মিস্ত্রির ছেলে মেহেদী হাসান ২৩ ,একই গ্রামের মৃত সাইফুল ইসলামের ছেলে রুহুল আমিন-২০ এবং নাটোর সদর থানা এলাকার মাটিয়াপাড়া গ্রামের আব্দুল লতিফের ছেলে কাউসার আলী ওরফে কালু ২৫ ।
প্রেস ব্রিফিংয়ে পুলিশ সুপার বলেন, শুক্রবার শহরের তেবাড়িয়া এলাকায় নাটোর-রাজশাহী মহাসড়কে দুর্ঘটনা কবলে পড়ে একটি সাদা রংয়ের প্রাইভেট কার। এতে দুমড়ে মুচড়ে রাস্তার ওপর পড়ে যায়। এসময় কারে থাকা আবু বক্কর নামে একজনকে আহত হলে তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে দুর্ঘটনা কবলে পড়া প্রাইভেট কারটি তল্লাশি চালিয়ে গাড়ির ভিতর থেকে ৬০কেজি গাঁজা উদ্ধার করা হয়।
তিনি আরও বলেন, এসব মাদক বিশেষ কায়দায় প্রাইভেট কারের পিছনের ডালার ভিতরে ৩০টি পোটলা স্কচটেপ দিয়ে মোড়ানো অবস্থায় রাখা ছিল। এ ঘটনায় প্রাইভেট কারের চালক আহত আবু বক্করকেক গ্রেফতারসহ নাটোর সদর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।
প্রেস ব্রিফিংয়ে পুলিশ সুপার মারুফাত হুসাইন আরো বলেন, ঢাকা থেকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে জন্য একটি . ডায়া থার্মি মেশিন বায়োপলার ইউথ এক্সারসাইজ ভর্তি দুটি কার্টুন লুুট করে নেয় দুর্বৃত্তরা । গত ৮ ই অক্টোবর নাটোর রাজশাহী মহাসড়কের চাঁদপুর কুরিয়া পাড়া এলাকায় এ ঘটনা ঘটে । চুরি যাওয়া মালামালের মূল্য ২৯ লাখ ৯০০ টাকা । এ ঘটনায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ফার্মেসিস্ট মোসাদ্দেক হোসেন বাদী হয়ে নাটোর থানায় অজ্ঞাত ব্যক্তিদের আসামী করে একটি মামলা দায়ের করেন । এরপর পুলিশ অভিযান চালিয়ে গত শুক্রবার রাত এগারোটায় পুটিয়া জেলার কাঠালবাড়িয়ার গ্রামে অভিযান পরিচালনা করে হোসাইন মোহাম্মদ সাব্বির এবং আশরাফুল ইসলামকে আটক করে। এ সময় তাদের হেফাজত থেকে চুরি যাওয়া মেশিন ও কার্টুন গুলো উদ্ধার করা হয়। গ্রেফতারকৃত ব্যাক্তিদের স্বীকারোক্তি অনুযায়ী ঘটনার সাথে জড়িত মেহেদী হাসান ২৩ , রুহুল আমিন-২০ এবং কাউসার আলী ওরফে কালু ৩ কে গ্রেফতার করে । পুলিশ সুপার বলেন এ ঘটনায় আটকৃত ব্যক্তিদের গ্রেপ্তার দেখিয়ে আদালতে সোপর্দ করা হয়েছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
COPYRIGHT 2023 sangbadshoily, ALL RIGHT RESERVED
Site Customized By NewsTech.Com