নাটোরে আদালত চত্বরে যুবককে কুপিয়ে আহত, ৪টি ধারালো অস্ত্র ও গুলিসহ গ্রেফতার ৫

  • বৃহস্পতিবার, ১৪ মার্চ, ২০২৪
নাটোরে আদালত চত্বরে যুবককে কুপিয়ে আহত, ৪টি ধারালো অস্ত্র ও গুলিসহ গ্রেফতার ৫#সংবাদ শৈলী

স্টাফ রিপোর্টার
নাটোরে আদালতে মামলার হাজিরা দিতে গিয়ে পূর্ব বিরোধের জেরে রাতুল ইসলাম (সময়) (২৫) নামে এক যুবককে কুপিয়ে আহত করেছে প্রতিপক্ষরা। বৃহস্পতিবার দুপুর ১২টার দিকে জেলা দায়রা জজ আদালত চত্বরে ওই হামলা চালিয়েছে দুর্বৃত্তরা। হামলার শিকার রাতুল ইসলাম সময় নাটোর শহরের কানাইখালী এলাকার রাজু আহমেদের ছেলে। এই ঘটনায় পুলিশ ৫ জনকে ৪টি দেশীয় ধারালো অস্ত্র ,একটি চাইনিজ কুড়াল, ও ৪রাউন্ড গুলিসহ জনকে আটক করেছে। আটককৃতরা হলো, নাটোর শহতলীর ফতেঙ্গা পাড়ার রাইজুল ইসলামের ছেলে সজীব (৩২), শহরের বঙ্গোজল এলাকার সেকেন্দারের ছেলে সুমন (৩৫), কানাইখালী এলাকার শওকতের ছেলে ইমন (২৮), গাড়ীখানা এলাকার সবুরের ছেলে সবুজ (২৭), দক্ষিণ পটুয়া পাড়া এলাকার আব্দুর রহিমের ছেলে সোহাগ (৩০)। আটককৃতরা স্থানীয় সংসদ সদস্য শফিকুল ইসলাম শিমুলের অনুসারী বলে জানা গেছে।

প্রত্যক্ষদর্শী জাহাঙ্গীর আলম বাবু ও রবিউল ইসলাম বাপ্পি জানান, রাতুল ইসলাম সময়সহ তারা কয়েকজন আদালতে একটি মামলার হাজিরা দিতে যান। এসময় প্রতিপক্ষ সজীব, সোহান, সুমনসহ কয়েকজন চাপাতি, রামদা, চাকু নিয়ে রাতুলের উপর অতর্কিত হামলা চালায়। প্রাণ রক্ষার্থে রাতুল দৌড়ে গিয়ে আইনজীবীদের বার ভবনে আশ্রয় নেন। কিন্তু প্রতিপক্ষরা সেখানেও ধাওয়া করে রাতুলের উপর দ্বিতীয় দফায় দেশীয় অস্ত্র দিয়ে হামলা চালায়। এতে রাতুলের বাম হাত রক্তাক্ত জখম হয়। পরে তাকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে প্রথমে নাটোর সদর হাসপাতাল ও পরে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।

প্রকাশ্য দিবালোকে আদালত চত্তরে এমন ঘটনায় আইনজীবি, বিচার প্রার্থীসহ সকলের মাঝে মিশ্র প্রতিক্রিয়া লক্ষ্য করা গেছে।

নাটোর আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম মুক্তা জানান, এই ধরণের ঘৃণিত ও নিন্দনীয় ঘটনায় আইনজীবী সমিতির জরুরী সভা ডাকা হয়েছে। সভায় প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের নেওয়া হবে বলে জানান তিনি। আদালত চত্ত¡ও এলাকায় এই ধরণের ঘটনার পুনরাবৃত্তি ঠেকাতে পুলিশ সুপারের সাথে আলোচনা করবেন বলেও জানান তিনি।

পরে বেলা আড়াইটার দিকে নাটোর থানায় আয়োজিত এক প্রেস ব্রিফিংয়ে নাটোরের পুলিশ সুপার তারিকুল ইসলাম জানান, বিষয়টি জানার পর পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এই ঘটনায় দেশীয় অস্ত্র ও রাউন্ড গুলি এবং তিনিট রেজিস্ট্রিবিহীন মোটরসাইকেলসহসহ ৫ জনকে আটক করা হয়েছে। এই ঘটনায় প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে। তিনি বলেন এই হামলার সাথে আরো ৪/৫জন জড়িত রয়েছে আমরা জানতে পেরেছি । তাদেও গ্রেফতারে পুলিশ অভিযান চালাচ্ছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
COPYRIGHT 2023 sangbadshoily, ALL RIGHT RESERVED
Site Customized By NewsTech.Com