নাটোরের গুরুদাসপুরে মালবাহী কাভার্ড ভ্যানে আগুন

  • বুধবার, ১৫ নভেম্বর, ২০২৩
নাটোরের গুরুদাসপুরে মালবাহী কাভার্ড ভ্যানে আগুন#সংবাদ শৈলী

স্টাফ রিপোর্টার

নাটোরের গুরুদাসপুরে একটি কাভার্ড ভ্যানে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। বুধবার সন্ধ্যা ছয়টার দিকে বনপাড়া-হাটিকুমরুল মহাসড়কের গুরুদাসপুর উপজেলার নয়াবাজার আইড়মারী ব্রীজ এলাকায় ওই অগ্নিকাÐের ঘটনা ঘটে।
খবর পেয়ে বনপাড়া ফায়ার সার্ভিসের একটি দল ঘটনাস্থলে গিয়ে কাভার্ড ভ্যানের আগুন নিয়ন্ত্র¿ণে আনে। ততক্ষণে কাভার্ড ভ্যানটির সামনের অংশ পুড়ে যায়। কাভার্ড ভ্যানের আগুনের ফলে মহাসড়কের দুই পাশে ঘন্টাখানেক যানবাহন চলাচল বন্ধ ছিল। পরে গুরুদাসপুর থানার পুলিশ গিয়ে যান চলাচল স্বাভাবিক করে।
কাভার্ড ভ্যানের চালকের সহকারি আশিক হোসেন (২৫) জানান, সিরাজগঞ্জের উল্লাপাড়া-শাহজাদপুর এলাকা থেকে প্রাণ কোম্পানির মাল বহনকারী একটি কাভার্ড ভ্যান (ঢাকা মেট্টো উ ১২-৩৬২৩) নিয়ে নাটোরে যাচ্ছিলেন তারা। পথে মহাসড়কের আইড়মারী ব্রীজের কাছে ১৫ থেকে ২০ জন দুর্বৃত্ত গাড়ির গতি রোধ করে ঢিল ছোড়ে। গাড়ি না থামালে গুলি ছোড়ার হুমকি দেয়। একপর্যায়ে চালক ভয় পেয়ে কাভার্ড ভ্যানটি থামিয়ে দেন।
তিনি বলেন, পথ রোধ করা দুর্বৃত্তদের হাতে লাঠি ছিল। চালক গাড়ি থেকে সড়কে নামার পর পরই দুর্বৃত্তরা চালককে মারধর করেন। এসময় তিনি প্রাণ ভয়ে দৌড়ে পালান। পরে এসে দেখেন গাড়িতে দাউ দাউ করে আগুন জ্বলছে।তবে কাভার্ড ভ্যানটিতে কোন মালামাল ছিল না।
বনপাড়া ফায়ার স্টেশনের মাস্টার আকরামুল হাসান তুষার জানান, সন্ধ্যা ছয়টার কিছু পরে তারা আগ্নিকাÐের খবর পান। এরপর তাদের অগ্নিনির্বাপন দুইটি দল সেখানে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। তবে কাভার্ড ভ্যানটির সামনের অংশ পুড়ে যায়।
গুরুদাসপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোনোয়ারুজ্জামান বলেন, কাভার্ড ভ্যানে আগুনের ঘটনায় থানায় নাশকতার মামলা দায়েরের প্রস্তুতি চলছে। দুর্বৃত্তদের অগ্নিকাÐের পূনরাবৃত্তি যেন না ঘটে, সেজন্য মহাসড়কে পুলিশ মোতায়েন করা হয়েছে। আগুন দেওয়া দুর্বৃত্তদের গ্রেপ্তারে অভিযান চালানো হচ্ছে।
এদিকে আগুনের পর পরই এঘটনার প্রতিবাদে উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক মেয়র শাহনেওয়াজ আলীর নেতৃত্বে বিক্ষোভ মিছিল হয়েছে। গুরুদাসপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইউপি চেয়ারম্যান আব্দুল মতিন জানান, বিএনপি-জামায়াতের লোকজন আওয়ামী লীগের সামনে আসতে না পেরে দুর্বৃত্ত সেজে যানবাহনে আগুন দিচ্ছে।
এর আগে ২৯ অক্টোবর দিবাগত মধ্যরাতে গুরুদাসপুর পৌর শহরের চাঁচকৈড়বাজারে ককটেল বিস্ফোরণের ঘটনায় দায়ের করা নাশকতা মামলা এ পর্যন্ত জামায়াত-বিএনপির অন্তত ১০ নেতাকে গ্রেপ্তার করেছে পুলিশ। তবে ঢাকার সমাবেশের পর থেকেই জামায়াত-বিএনপি ও অঙ্গ সংগঠনের পদধারী নেতারা গ্রেপ্তার আতংকে গা ঢাকা দিয়ে আছেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
COPYRIGHT 2023 sangbadshoily, ALL RIGHT RESERVED
Site Customized By NewsTech.Com