ছাত্রলীগ নেতা শাহিনের দাফন সম্পন্ন    

  • বুধবার, ১৭ এপ্রিল, ২০২৪
ছাত্রলীগ নেতা শাহিনের দাফন সম্পন্ন   #সংংবাদ শৈলী

স্টাফ  রিপোর্টার
নাটোর জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো. শরিফুল ইসলাম শাহীনের বাদ জোহর নামাজে জানাযা শেষে নজ গ্র্রামের কবর স্থানে  দাফন সম্পন্ন  হয়েছে। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ২৫ বছর।

গতকাল মঙ্গলবার  (১৬ এপ্রিল) রাত সাড়ে ১০টার দিকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় হৃদযনেন্ত্র্রর ক্রীয়া বন্ধ  হয়ে তার মৃত্যু হয়।(ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজেউন)।

মৃত্যুকালে বাবা, মা, ভাইসহ অসংখ্যক আত্মীয়-স্বজন রেখে গেছেন তিনি।

পরিবার সূত্রে জানা গেছে, মঙ্গলবার সকালে হঠ্যৎ অসুস্থ হয়ে পড়লে তাকে নাটোরে স্থানীয় একটি ক্লিনিকে ভর্তি করা হয়। এরপর বিকেল ৫টার দিকে অবস্থার অবনতি হলে তাকে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন চিকিৎসক। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত সাড়ে ১০টার দিকে তার মৃত্যু হয়।

তার অকাল মৃত্যুতে নাটোর-৩ আসনের সংসদ সদস্য এবং ডাক, টেলিযোগাযোগ ও তথ্য প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমদ পলক, নাটোর-২ আসনের সংসদ সদস্য মো. শফিকুল ইসলাম শিমুল, নাটোর-১ আসনের সংসদ সদস্য আবুল কালাম আজাদ, নাটোর-৪ আসনের সংসদ সদস্য ডা. সিদ্দিকুর রহমান পাটোয়ারি, নাটোর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম রমজান, নাটোর পৌরসভার মেয়র উমা চৌধুরি জলি, জেলা ছাত্রলীগের সভাপতি ফরহাদ বিন আজিজসহ আওয়ামী লীগ, যুবলীগ এবং ছাত্রলীগের নেতাকর্মীরা গভীর শোক প্রকাশ করে তার শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন।তাঁর  নামাজে জানাযায় নাটোর-৪ আসনের সংসদ সদস্য ডা. সিদ্দিকুর রহমান পাটোয়ারি,নাটোর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম রমজানসহ জেলা ও স্থানীয় আওয়য়ামীলীগের অসংখ্য

নেতা কর্মি উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, ২০২২ সালের ২২ ফেব্রুয়ারি বাংলাদেশ ছাত্রলীগের তৎকালীন সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে নাটোর জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক হিসেবে শাহীনকে দায়িত্ব দেওয়া হয়।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
COPYRIGHT 2023 sangbadshoily, ALL RIGHT RESERVED
Site Customized By NewsTech.Com