উপজেলা আ’লীগের কমিটি বয়কট করে স্থানীয় সংসদকে আহবায়ক ঘোষণা

  • শুক্রবার, ১৯ জানুয়ারী, ২০২৪
উপজেলা আ’লীগের কমিটি বয়কট করে স্থানীয় সংসদকে আহবায়ক ঘোষণা#সংবাদ শৈলী

স্টাফ রিপোর্টার

নাটোরের বড়াইগ্রাম উপজেলা আওয়ামীলীগের বর্তমান কমিটিকে বয়কট করে নব নির্বাচিত সংসদ সদস্যকে আহŸায়ক করে ৩১ সদস্যেও কমিটি গঠনের ঘোষনা দেওয়া হয়েছে। শুক্রবার উপজেলার বনপাড়া এস আর পাটোয়ারী স্কুলে নির্বাচনোত্তর এক মতবিনিময় সভায় ওই ঘোষনা দেয়া হয়।
উপজেলা আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগের কয়েক’শ নেতা-কর্মীর অংশ গ্রহনে স্থানীয় আওয়ামীলীগ নেতা আব্দুস সোবহান মেম্বারের সভাপতিত্বে ও বনপাড়া শেখ ফজিলাতুন্নেসা মুজিব সরকারি মহিলা কলেজের প্রভাষক এবং উপজেলা আওয়ামীলীগের সাবেক যুগ্ম সাধারণসম্পাদক মোয়াজ্জেম হোসেন বাবুল ওই সভা পরিচালনা করেন। সভায় উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক আনোয়ার হোসেন দুলালের প্রস্তাবে গোপালপুর ইউপি চেয়ারম্যান মুক্তিযোদ্ধা আবু বক্কর সিদ্দিক বর্তমান কমিটিকে পকেট কমিটি আখ্যা দিয়ে বলেন, পকেট কমিটি আমরা মানিনা। আমরা স্থানীয় সংসদ সদস্যকে আহŸায়ক, মোয়াজ্জেম হোসেন বাবুলকে সদস্য সচিব ও সকল মেয়র এবং ইউপি চেয়ারম্যানদেও যুগ্ম আহŸায়ক করে ৩১ সদস্যেও আহŸায়ক কমিটি গঠনের প্রস্তাব করছি। এ সময় উপস্থিত শতাধিক নেতা-কর্মী হাত তালি দিয়ে সমর্থন জানান।
সংসদ সদস্য ডাঃ সিদ্দিকুর রহমান পাটোয়ারী তার বক্তৃতায় বলেন, অবস্থান পরিবর্তন হয়েছে। তাই কোন পরিবর্তন শক্তি প্রয়োগ কওে হবেনা। জনগণ নিজে থেকেই যা প্রয়োজন তা পরিবর্তন করে নিবে।
অনুষ্ঠানে অন্যদেও মধ্যে বক্তৃতা করেন নগর ইউপি চেয়ারম্যান মোস্তফা শামসুজ্জোহা, জোনাইল ইউপি চেয়ারম্যান আবুল কালাম আজাদ, চাঁন্দা ইইউপি চেয়ারম্যান শাহানাজ পারভীন, গোপালপুর ইউনিয়ন আওয়ামীলীগের সম্পাদক প্রধান শিক্ষক শামসুর রহমান শাহীন প্রমুখ। এ বিষয়ে বড়াইগ্রাম উপজেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুল কুদ্দুস মিয়াজি বলেন বড়াইগ্রাম উপজেলা আওয়ামীলীগ কাউন্সিলের মাধ্যমে গঠিত হয়েছে। তাই কারো হুমকি ধামকিতে বর্তমান উপজেলা আওয়ামীলীগের কমিটি পরিবর্তন হবে না।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
COPYRIGHT 2023 sangbadshoily, ALL RIGHT RESERVED
Site Customized By NewsTech.Com