২৫ বছর বয়সে ১৪৩ জনের কাছে ধর্ষণের শিকার তরুণী

0
এনজিও কর্মির বাড়িতে ঢুকে গণর্ধষণ, ভিডিও ধারণ ৫ সংবাদ শৈলী।।

সংবাদ শৈলী ডেস্ক
দশ বছরে ২৫ বছর বয়সী এক তরুনী ১৪৩ জনের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ এনেছেন। চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে ভারতের হায়দরাবাদের নালগোন্ডার এলাকায়।

পুলিশ জানিয়েছে, ওই তরুণী পুঞ্জাগাট্টা থানায় অভিযোগ দায়ের করেছেন। ১৪৩ জনের মদ্যে এমন কিছু ব্যক্তির নাম বলেছেন তিনি যাদের অনেকেরই যোগাযোগ উচ্চস্তরে। অভিযুক্তদের মধ্যে রাজনীতিবিদ, ছাত্র নেতা, ফিল্ম ইন্ডাস্ট্রির লোকজন, মিডিয়া ও আরো নানা পেশার লোকজন রয়েছে। নির্যাতিতার দাবি, তারা নানা সময় তাকে ধর্ষণ, যৌন হেনস্থা করেছেএমনি ব্লাক মেইল ও করে।

নির্যাতিতা দতরুণীর ২০০৯ সালে বিয়ে হয়। শ্বশুরবাডী হায়দরাবাদের সোমাজিগুড়া এলাকায়। বিয়ের পর থেকেই শ্বশুরবাড়িতে তিনি নির্যাতনের শিকার হন। জাতপাতের কথা তুলে প্রায়ই তাকে নানাভাবে হেনস্থা করা হত। শ্বশুরবাড়ির বেশ কয়েকজন তার ওপর যৌন নির্যাতন চালান বলে অভিযোগ। এর পরে লাগাতার এক বছর ধরে তাকে বহুবার ধর্ষিতা হতে হয়েছে।

২০১০ সালের ডিসেম্বরে তরুনীর বিয়ে বিচ্ছেদ হয়। । কিন্তু পূর্বে ধর্ষণের সময় তুলে রাখা ছবি ওে ভিডিও ভিডিও সোশ্যাল মিডিয়ায় আপলোড করে দেওয়ার হুমকি হবে বলে হুমকি দিয়ে ব্ল্যাকমেইল করে তার ওপর নির্যাতন চলানো হয় ।
পুলিশ জানিয়েছে অভিযোগ সত্য বলে মনে হলে ভারতীয় দণ্ডবিধির একাধিক ধারায় মামলা দায়ের করা হবে।
সূত্র : টাইমস অব ইন্ডিয়া।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে