রাজশাহী পানি উন্নয়ন বোর্ডের অফিস সহকারিকে নির্যাতনের বিচার দাবীতে মানববন্ধন

স্টাফ রিপোর্টার:  রাজশাহী পানি উন্নয়ন বোর্ডের নির্বাহী প্রকৌশলী সহ কর্মকতাদের নির্যাতনের বিচার ও হয়রানিমূলক বদলির প্রতিবাদে নাটোরে মানববন্ধন করেছে নির্যাতিতের পরিবার। বৃহ¯পতিবার দুপুরে শহরের কানাইখালি এলাকায় প্রেসক্লাবের সামনে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়। এসময় বক্তব্য রাখেন রাজশাহী পানি উন্নয়ন বোর্ডের অফিস সহকারি নির্যাতিত কামরুল হাসানের স্ত্রী কুমকুম ইয়ারাসহ অন্যান্যরা।

এসময় তারা অভিযোগ করে বলেন, গত ১১ জানুয়ারি অফিস সময়ের দেড় ঘন্টা আগে বাড়ি চলে যাওয়ায় পরদিন তার স্বামীকে নির্বাহী প্রকৌশলী শফিকুল ইসলামের কক্ষে আটকে রেখে দফায় দফায় মারপিট ও নির্যাতন চালানো হয়। মারপিটে নির্বাহী প্রকোশলী শফিকুলসহ অফিসের অন্যান্য কর্মকর্তা ও কয়েকজন ঠিকাদার অংশ নেয়। নির্যাতনের ১১ ঘন্টা পর স্ত্রী খবর পেয়ে নাটোর থেকে রাজশাহী গিয়ে পুলিশের সহায়তায় বন্দি দশা থেকে কামরুলকে উদ্ধার করে।

এ ঘটনায় রাজশাহী বেয়ালিয়া থানায় অভিযোগ দেয়া হলে কামরুলকে ভোলায় বদলি করা হয়। এঘটনায় থানায় অভিযোগ দিলেও পুলিশ এখনো মামলাটি রেকর্ড করেনি বলে দাবি করেন বক্তারা। অবিলম্বে সঠিক তদন্তের মাধ্যমে এই নির্যাতনের সাথে জড়িতদের আইনের আওতায় আনার দাবী জানান তারা।

Leave a Reply

Your email address will not be published.