ময়লার গাড়ি না সরানোয় পরিচ্ছন্নতা কর্মিকে থাপড়ালেন ক্রিকেটার সাব্বির

0
ময়লার গাড়ি না সরানোয় পরিচ্ছন্নতা কর্মিকে থাপড়ালেন ক্রিকেটার সাব্বির, সংবাদ শৈলী।

স্টাফ রিপোর্টার, রাজশাহীঃ
ময়লার গাড়ী না সরানোয় একজন পরিচ্ছন্নতা কর্মিকে থাপ্পর মারেন ক্রিকেটার সাব্বির। এনিয়ে পরিচ্ছন্নতা কর্মিরা দলবেধে হট্টগোল করতে শুরু করলে পুলিশ ও কাউন্সিলর গিয়ে তাদের শান্ত করেন।
রাসিকের ২১ নং ওয়ার্ড কাউন্সিলর নিযাম উল আযীম বলেন, বিকেলে ক্রিকেটার সাব্বির রহমান প্রাইভেটকারে বাড়ির কাছে পৌঁছেন। এসময় দশতলা ভবনের গেটে দাঁড়িয়েে ভ্যানে ময়লা নিচ্ছিল পরিচ্ছন্ন কর্মী। ওই ভবনে ছয় তলায় সাব্বির থাকেন। ময়লার ভ্যানের কারণে গাড়ি যাচ্ছিল না। সাব্বির পরিচ্ছন্ন কর্মীকে ভ্যানটি সরাতে বলেন।
তবে বাদশা নামের এক পরিচ্ছন্ন কর্মী তার কথায় কোন সারা দিচ্ছিল না। এ সময় রেগে গেলে ওই পরিচ্ছন্ন বলে, ‘আমাদের কাজই তো ময়লা সরানো। ময়লা নিয়েই চলে যাবো।’ এ নিয়ে উভয়ের মধ্যে কথাকাটাকাটির এক পর্যায়ে সাব্বির পরিচ্ছন্ন কর্মী বাদশাকে চড়-থাপড় মারে। পরে অন্য পরিচ্ছন্ন কর্মচারীরা খবর পেয়ে এলে উত্তেজনা সৃষ্টি হয়। পরে পুলিশসহ তিনি গিয়ে বিষয়টি মিমাংসা করে দেন।
বোয়ালিয়া থানার ওসি নিবারণ চন্দ্র বর্মণ বলেন, ময়লা সংগ্রহের ভ্যান রাখা নিয়ে ক্রিকেটার সাব্বিরের সঙ্গে পরিচ্ছন্নকর্মীর সঙ্গে কথা কাটাখানি হয়। এর এক পর্যায়ে তাদের মধ্যে হাতাহাতি হয় বলে শুনে সেখানে পুলিশ পাঠানো হয়। পরে স্থানীয় কাউন্সিলর বিষয়টি সমাধান করে ফেলে।
তবে এ বিষয়ে ক্রিকেটার সাব্বিরের সঙ্গে যোগাযোগ করার সম্ভব হয়নি।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে