বাগাতিপাড়ায় ১৭ কেজি গাঁজাসহ আটক-২; পিকাপ গাড়ি জব্দ

0
বাগাতিপাড়ায় ১৭ কেজি গাঁজাসহ আটক-২; পিকাপ গাড়ি জব্দ # সংবাদ শৈলী

স্টাফ রিপোর্টারঃ

নাটোরের বাগাতিপাড়ায় আলু বহনকারী পিকাপে অভিনব কায়দায় রাখা ১৬ কেজি ৯০০গ্রাম গাঁজাসহ দুজনকে আটক করেছে থানা পুলিশ। এ সময় আলু বহনকারী একটি পিকাপটি জব্দ করা হয়েছে। সোমবার (১৯ জুলাই) রাত ৯টার দিকে উপজেলার লক্ষনহাটি মোড় ইউএনও পার্ক নামক এলাকা থেকে গাঁজাসহ তাদের আটক করে পুলিশ।
আটককৃতরা হল, কুমিল্লা জেলার ব্রক্ষনপাড়া উপজেলার উত্তর চালনা গ্রামের আতিবর ইসলামের ছেলে মাসুম মিয়া (২৬) ও কুড়িগ্রাম জেলার ফুলবাড়ি উপজেলার অনন্তপুর বুড়িবাজার এলাকার খয়বর আলীর ছেলে নূর ইসলাম (৩২)।
থানা সূত্রে জানা গেছে, গোপন সূত্রের সংবাদে বাগাতিপাড়া মডেল থানার অফিসার ইনচার্জ সিরাজুল ইসলাম সঙ্গীয় পুলিশ অফিসার ও ফোর্স নিয়ে উপজেলার লক্ষণহাটী এলাকার ইউএনও পার্ক নামক স্থানে অবস্থান করছিল। এসময় কুড়িগ্রাম থেকে আসা আলু বহনকারী একটি পিকাপ গাড়ি থামিয়ে তল্লাশি করে আলুর বস্তার মধ্যে লাখা ১৬ কেজি ৯০০ গ্রাম গাঁজাসহ এক মাদক কারবারি ও গাড়ির ড্রাইভারকে হাতেনাতে আটক করে পুলিশ।
এসময় গাঁজা বহনের কাজে ব্যবহৃত একটি পিকাপ (ঢাকা মেট্রো ন-১৩-৭৪৬৩), জব্দ করা হয়। বাগাতিপাড়া মডেল থানার অফিসার ইনচার্জ সিরাজুল ইসলাম জানান, ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এ ঘটনায় মামলা দায়ের করে আজ মঙ্গলবার (২০ জুলাই) তাদেরকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে