বাগাতিপাড়ায় পূর্বশত্রুতার জেরে যুবককে কুপিয়ে হত্যার অভিযোগ

  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪
বাগাতিপাড়ায় পূর্বশত্রুতার জেরে যুবককে কুপিয়ে হত্যার অভিযোগ#সংবাদ শৈলী

স্টাফ রিপোর্টার

নাটোরের বাগাতিপাড়ায় পূর্বশত্রুতার জেরে মোহন (২২) নামের এক ভ্যানচালককে কুপিয়ে হত্যার অভিযোগ উঠেছে। গতকাল বৃহস্পতিবার (১৮ এপ্রিল) রাত সাড়ে ১০টার দিকে বাগাতিপাড়া ও রাজশাহীর বাঘা উপজেলার সীমান্ত এলাকার খাগোরবাড়িয়া নামক জায়গায় এ ঘটনা ঘটে।

আহত মোহন উপজেলার চক মাহাপুর গ্রামের মোজাম্মেল হকের ছেলে। তিনি পেশায় একজন ভ্যানচালক।

পুলিশ ও পরিবার সূত্রে জানা যায়, বৃহস্পতিবার সন্ধ্যায় নিহত মোহন তার চার্জারচালিত ভ্যান মেরামতের জন্য পার্শ্ববর্তী বাঘা এলাকার খাগোরবাড়িয়া বাজারে মকবুল মেকানিকের কাছে যান। রাত ১০টার দিকে পরিবারের লোক খবর পান, মোহনকে কে বা কারা কুপিয়ে মারাত্মক জখম করে ফেলে রেখে গেছে। পরে কয়েকজন মোহনকে উদ্ধার করে তার মায়ের কাছে দিয়ে যায়।

আহত অবস্থায় মোহনকে বাগাতিপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠিয়ে দেন।
পরে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসা দিয়ে আরো উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠান সেখানকার কর্তব্যরত চিকিৎসক। তবে সেখানে নেওয়ার পথে ভোরবেলা মোহনের মৃত্যু হয়।

নিহতের মা হনুফা বেগম জানান, প্রায় তিন বছর আগে খাগোরবাড়িয়া গ্রামের জাকির হোসেন নামে এক ব্যক্তি খুন হন। সেই হত্যার সঙ্গে জড়িত সন্দেহে তার ছেলে মোহনকেও হত্যা মামলার আসামি করা হয়।
ওই মামলায় সে এত দিন কারাগারে ছিল। তবে প্রায় চার মাস আগে মোহন জামিনে মুক্ত হয়।

তিনি আরো জানান, মোহনকে আসামি করেই থেমে থাকেনি নিহত জাকিরের পরিবার। তারা আদালতেই আমার ছেলেকে প্রাণে মেরে ফেলার হুমকি দেয়। জামিনে আসার পর থেকে প্রায়ই আমার ছেলের ওপর আক্রমণের চেষ্টা করে ব্যর্থ হয় তারা।
এবার তারা পরিকল্পনা করে আমার ছেলেকে কুপিয়ে মেরে ফেলে। যারা মোহনকে নির্মমভাবে কুপিয়ে মেরেছে তাদের আইনের আওতায় এনে কঠিন শাস্তির দাবিও জানান হনুফা বেগম।

বাগাতিপাড়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নান্নু খান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় মামলা রজু করা হয়েছে এবং আসামিদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
COPYRIGHT 2023 sangbadshoily, ALL RIGHT RESERVED
Site Customized By NewsTech.Com