পরকিয়ায় ভাঙল অর্জুন সুজানের দুটি সংসার

0
পরকিয়ায় ভাঙল অর্জুন সুজানের দুটি সংসার,সংবাদ শৈলী ।

সংবাদ শৈলী ডেস্কঃ

পরকিয়ার কারণেই ঘর ভাঙ্গে হৃত্বিক রোশন ও সুজান খানের। ২০১৪ সালে তাদের ১৪ বছরের দাম্পত্যে ইতি টানেন এই তারকা দম্পতি। এরপর নানা প্রশ্ন সামনে আসে কি কারণে ঘল ভাঙল এই দম্পতির ১৪ বছরের সংসার জীবনের। কেউ কেউ বলেছিলেন ধর্ম হয়তো তাদের মদ্যে বিচ্ছেদের একটি কারণ । বিন্তু তা প্রকাশ্যে চলে তাদের বিবাহ বিচ্ছেদের পর। সেখানে আর্বিভাব বলিউডডের আরেক অভিনেতা অর্জুন রামপালের । ঘনিষ্ঠভাবে চরা ফেরা করতে দেখা অর্জুন সুজানকে।

সুজানের সঙ্গে তারকা স্বামীর এই ঘনিষ্ঠতা মেনে নিতে পারেননি অর্জুনের স্ত্রী মেহের জেসিয়াও। স্বামীর পরকীয়ায় ক্ষুব্ধ হয়ে তার সংসার ছাড়েন মেহের। ২০১৫ সালে স্বামী অর্জুনকে ছেড়ে নিজের বাবা-মায়ের কাছে চলে যান একসময়য়ের এই সুপারমডেল।

হৃত্বিকের সঙ্গে সংসার এবং অর্জুনের সঙ্গে প্রেম ভেঙে যাওয়ার পর সুজান এখন একাই থাকেন। সিঙ্গেল মাদার হিসেবে বড় করছেন দুই ছেলে রেহান ও হৃদানকে।

অন্যদিকে বলিউডের একাধিক নায়িকার সঙ্গে জড়িয়ে নানা সময়ে নানা গুঞ্জন শোনা গেলেও হৃত্বিকও দ্বিতীয় বার কাউকে বিয়ে করেননি। দুই ছেলের জন্য বন্ধুত্বপূর্ণ সম্পর্ক বজায় রেখেছেন হৃত্বিক-সুজান। অনেক বার শোনা গেছে, তাদের ভাঙা সম্পর্ক জোড়া লাগছে, তারা নাকি আবার বিয়ে করবেন। কিন্তু এখনো পর্যন্ত সেসব খবর গুজব হিসেবেই রয়ে গেছে।

তবে অর্জুন কিন্তু একা নেই। তিনি লিভ ইন করছেন দক্ষিণ আফ্রিকার মডেল গ্যাব্রিয়েলার সঙ্গে। আইপিএলের আসরে তাদের পরিচয় হয়। টুর্নামেন্টে গ্যাব্রিয়েলা চিয়ারলিডার ছিলেন। শোনা যায়, মেহের জেসিয়ার সঙ্গে বিচ্ছেদের আগেই অর্জুনের সঙ্গে সম্পর্কের জেরে সন্তানসম্ভবা হয়ে পড়েন গ্যাব্রিয়েলা। ২০১৯ সালে জন্ম নেয় তাদের পুত্রসন্তান।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে