নাটোরে ভেজাল খাদ্য উৎপাদন ও সংরক্ষনের দায়ে ৫০ হাজার টাকা জরিমানা # সংবাদ শৈলী

স্টাফ রিপোর্টারঃ

নাটোরে তিনটি বেকারী ও মিষ্টি তৈরির কারখানায় অভিযান চালিয়ে তিনজনের ৫০ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যশান আদালত। এর আগে র‌্যাক সিপিসি-২ নাটোর ক্যাম্পের একটি দল ওই কারাখানাগুলিতে অভিযান চালায়। এসময় ভেজাল খাদ্য সংরক্ষণ ও মেয়াদোত্তীর্ণ পণ্য বিক্রয় এবং অসাস্থকর পরিবেশে খাদ্য তৈরির আলামত জব্দ করে।

র‌্যাব জানায় , সিপিসি-২, নাটোর ক্যাম্প, র‌্যাব-৫, রাজশাহীর একটি অপারেশন গতকাল নাটোর জেলার জেলা শহরের তিনিটি কারখানায় অভিযান চালায়। এসময় হাফরাস্তার বেনু বেকারীর মালিক বেলাল হোসেন মল্লিকহাটি ফেন্সী বেকারী মালিক মোঃ আবুল কালাম ননীবালা মিষ্টান্ন ভান্ডার মালিক শ্রী জগন্নাথ ঘোষের খারখানায় অভিযান চালায়। এ সময় তাদের নিকট হতে মেয়াদোত্তীর্ণ খাদ্য চিপস, কেক , বিস্কুট চকলেট ও মটর ভাজা আলামত হিসাবে জব্দ করা হয়।

পরবর্তীতে জেলা এক্সিকিউটিভ ম্যাজিস্টেট সুমা খাতুন, নাটোর কর্তৃক ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে বেনু বেকারী, মালিক মোঃ বেলাল হোসেনকে ১০,০০০/- টাকা, বর্ণা ব্রেড মালিক মোঃ আবুল কালামকে ২০,০০০/- ও ননীবালা মিষ্টান্ন ভান্ডার মালিক শ্রী জগন্নাথ ঘোসকে ২০,০০০/- টাকা জরিমানা করা হয় এবং ভ্রাম্যমাণ আদালতের নির্দেশে জব্দকৃত আলামত ধ্বংস করা হয়েছে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে