নাটোরে দৈনিক দৈনিক সময়ের আলো”র পত্রিকার প্রতিষ্ঠা বার্ষিকী পালন

0
নাটোরে দৈনিক দৈনিক সময়ের আলো”র পত্রিকার প্রতিষ্ঠা বার্ষিকী পালন#সংবাদ শৈলী

স্টাফ রিপোর্টারঃ
দুই বছরপুর্তি এবং তিন পর্দাপন উপলক্ষে আলোচনা সভা ও কেক কাটার মধ্য নাটোরে পালিত হয়েছে দৈনিক সময়ের আলো”র বছরপুর্তি অনুষ্ঠান। মঙ্গলবার বেলা সারে ১১টার দিকে পত্রিকারটির স্থানীয় প্রতিনিধির আয়োজনে শহরের কানাইখালি এলাকায় ইউনাইটেট প্রেস ক্লাবে এ অনুষ্ঠান পালিত হয়।
প্রেস ক্লাবের সভাপতি সমকাল ও একুশে টিভির নাটোর প্রতিনিধি নবীউর রহমান পিপলুর সভাপত্বিতে এতে প্রধান অথিতি হিসাবে বক্তব্য দেন, নাটোরের জেলা প্রশাসক শাহরিয়াজ। বিষেশ অথিতি হিসাবে বক্তব্য দেন, পুলিশ সুপার লিটন কুমার শাহা। অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্য দেন,, দৈনিক সময়ের আলো”র নাটোর প্রতিনিধি মোহাম্মাদ সুফি সান্টু।
দৈনিক সময়ের আলো”র প্রকাশনাকে স্বাগত জানিয়ে অন্যান্যদের মধ্যে বক্তব্য দেন,,নাটোর প্রেস ক্লাবের সাবেক সভাপতি চ্যানেল আই এর নাটোর প্রতিনিধি রেজাউল করিম রেজা, এন,টিভির নাটোরের ষ্টাপ রিপোর্টার হালিম খাঁন, সময়,টিভির নাটোর প্রতিনিধি আল-মামুন
বৈশাখী টিভির নাটোর প্রতিনিধি ইছাহক আলী, মাই টিভির মোলাম মোস্তফা প্রমূখ। তার আগে অনুষ্টানে অথিতিবৃন্দদের ফুলের তোরা দিয়ে বরণ করা হয়। এসময় নাটোর জেলা পর্যায়ে বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক্স মিডিয়ার প্রতিনিধি এবং ইউনাইটেট প্রেস ক্লাবের নেতৃবৃন্দরা ্উপস্থিত ছিলেন।
এসময় বক্তারা বলেন, দেশে সাংবাদিকতার পেশাদারিত্বে সময়ের আলো’র ভূমিকা অগ্রগণ্য। দেশ-বিদেশের বিভিন্ন সংবাদ ও মতাশ্রয়ী লেখার সমাবেশ ঘটিয়ে পত্রিকাটি ৩য়তম বছরে পদার্পণ করছে। এটি দেশের মুদ্রণ মাধ্যমে একটি বলিষ্ঠ পদক্ষেপ।
এসময় বক্তরা আরও বলেন,একটি সংবাদপত্রের আয়ু নির্ভর করে তার পাঠকসংখ্যার ওপর, আর পাঠকসংখ্যা নির্ভর করে তার বিশ্বাসযোগ্যতার ওপর। প্রতিটি সংবাদপত্রের কিছু দর্শন থাকে, তথ্য ও খবর পরিবেশনের ক্ষেত্রে স্বাভাবিকভাবেই সেই দর্শন প্রভাব ফেলে। আমরা অনেক সময় নিরপেক্ষতার কথা শুনি। আমি মনে করি, কোনো সংবাদপত্রের সম্পূর্ণ নিরপেক্ষ হওয়া সম্ভব নয়। কারণ নিরপেক্ষতার মাপকাঠি নিয়েই বিতর্ক হতে পারে। সে ক্ষেত্রে আমি বলব, পরিবেশিত সংবাদটি যেন পত্রিকাটির দর্শনের মধ্যে থেকে যতটা সম্ভব ব্যালেন্সড হয়।
সময়ের আলো’র সাংবাদিক এবং সব কর্মচারীকে আন্তরিক শুভেচ্ছা এবং পুত্রকা দিন দিন আরও সমৃদ্ধ হবে, জনগণের আরও কাছাকাছি নিজেকে উপস্থাপন করবে, এটাই প্রত্যাশা করেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে