শিরোনাম
সিংড়ায় গাঁজার গাছ সহ একজন আটক বিএনপি ৯ নেতা-কমী বিশেষ ক্ষমতা আইন মামলায় কারাগারে পুকুর খননের দায়ে জরিমানা ও খননযন্ত্র জব্দ জমি লিখে না দেওয়ায় স্ত্রীকে পিটিয়ে ন্যাড়া করে দিলেন স্বামী নলডাঙ্গায় স্কুল ছাত্রীকে অপহরণ ও  ধর্ষণ মামলায়  এক ব্যক্তির ৬০ বছর কারাদন্ড নাটোরে নাশকতার পৃথক দুই মামলায় বিএনপির ১১ নেতাকর্মীকে কারাগারে প্রেরন গুরুদাসপুরে দুই ইটভাটা গুড়িয়ে দিল প্রশাসন অবৈধ পাঁচটিতে ২৭ লাখ টাকা জরিমানা নাটোরের গুরুদাসপুরে ভেজাল গুড় তৈরির তিনটি কারখানাকে জরিমানা নাটোরে স্কুল ছাত্রী অপহরণের ঘটনায় পিতা পুত্র গ্রেফতার , অপহৃতা উদ্ধার নাটোরে ৬৪ মেধাবী সুবিধা বঞ্চিত শিক্ষার্থীদের মাঝে বৃত্তির অর্থ প্রদান

নাটোরে কিশোরী অপহরণ ও ধর্ষণ মামলায় ৪জনের যাবজ্জীবন কারাদন্ড

  • সোমবার, ১২ ফেব্রুয়ারী, ২০২৪
নাটোরে কিশোরী অপহরণ ও ধর্ষণ মামলায় ৪জনের যাবজ্জীবন কারাদন্ড#সংবাদ শৈলী

স্টাফ রিপোর্টার

নাটোরে কিশোরী অপহরণ ও ধর্ষণ মামলায় ৪জনকে যাবজ্জীবন কারাদন্ড ও ২০ হাজার টাকা করে জরিমানার নির্দেশ দিয়েছেন আদালত। সোমবার দুপুরে নারী শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক জেলা ও দায়রা জজ মুহাম্মদ আব্দুর রহিম এই রায় ঘোষণা করেন। সাজাপ্রাপ্ত আসামীরা হলেন নাটোর জেলার গুরুদাসপুর উপজেলার পার গুরুদাসপুর গ্রামের তোফাজ্জল হোসেনের ছেলে আতিক হাসান-২২, নারায়নপুর গ্রামের আশরাফ হোসেনের ছেলে সুমন আলী-২৩ ও টিপু সুলতান -৩৩ এবং একই গ্রামের আব্দুস সাত্তারের ছেলে আবু জাফর -২৫। এর মধ্যে আতিক হাসানের দুইবার যাবজ্জীবন সাজা অর্থাৎ ৬০ বছরের কারাদন্ড এবং ৪০ হাজার টাকা জরিমানা করা হয়।

মামলা এবং আদালত সুত্রে  সুত্রে জানা যায় , পারগুরুদাসপুর গ্রামের শাহাদৎ হোসেনে মেয়ে মেয়ে ছাবিনা খাতুন-১৫ কে সাজাপ্রাপ্ত একই গ্রামের আতিক হাসান প্রেম প্রস্তাবদেয় এবং উত্যক্ত করতে থাকে। কিন্তু ছাবিনা প্রত্যাখান করলে ২০১৪ সালের ১০ আগস্ট সকাল পৌণে ৮ টায় প্রাইভেট প পড়তে যাওয়ার পথে সাজাপ্রাপ্ত ৪জন উত্তর নারীবাড়ী গ্রামের মিঠুর মুদিখানা দোকানের সামনে থেকে অপহরণ করে নিয়ে যায়। এ বিষয়ে ছাবিনার চাচা আমিরুল ইসলাম বাদী হয়ে গুরুদাসপুর থানায় সাজাপ্রাপ্ত ৪জনকে অভিযুক্ত করে শিশু অপহরণ ও ধর্ষণ মামলা দায়ের করেন। পুলিশ তদন্ত শেষে চার্জশীট প্রদানের পর স্বাক্ষী প্রমাণ গ্রহণ শেষে বিচারক অভিযুক্ত ৪ জনের বিরুদ্ধে দোষী প্রমাণিত হওয়ায় এই রায় প্রদান করেন। জরিমানার টাকা ভিকটিম ছাবিনাকে প্রদানের ও নির্দেশ প্রদান করা হয়।
এ বিষয়ে নাটোর জজ কোর্টের এসপিপি আনিসুর রহমান রায়ের সত্যতা নিশ্চিত করে বলেন, এই রায়ের মাধ্যমে ন্যায় বিচার নশ্চিত হয়েছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
COPYRIGHT 2023 sangbadshoily, ALL RIGHT RESERVED
Site Customized By NewsTech.Com