নাটোরের বাগাতিপাড়া থানা পুলিশের ওপেন হাউজ ডে ও মতবিনিময় সভা

0

স্টাফ রিপর্টারঃ  নাটোরের বাগাতিপাড়া থানা পুলিশের ওপেন হাউজ ডে ও মতবিনিময় সভা এবং সম্পূর্ণ মেধা যোগ্যতা ও স্বচ্ছতার ভিত্তিতে নতুন নিয়মে বাংলাদেশ পুলিশের কনস্টেবল পদে নিয়োগ সংক্রান্ত ভিডিও প্রদর্শণ করানো হয়েছে।বৃহস্পতিবার (১৬ সেপ্টেম্বর) সন্ধ্যায় বাগাতিপাড়া থানা পুলিশের আয়োজনে বাগাতিপাড়া সদর ইউনিয়নের জিগরী সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে এ পুলিশিং সভা অনুষ্ঠিত হয়।

এ সময় সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন,বাগাতিপাড়া নাটোরও নলডাঙ্গা সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মোঃ মহসিন।বাগাতি থানার অফিসার ইনচার্জ মোঃ সিরাজুল ইসলাম এর সভপতিত্বে সভায় আরো উপস্থিত ছিলেন বাগাতিপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মজিবুর রহমান,প্রধান শিক্ষক হাফিজুর রহমান,আওয়ামীলীগ নেতা আমিরুল ইসলাম টারজান,ওসমান গনি,আব্দুল হাকিমসহ অন্যান্য নেতৃবৃন্দ।

 অতিরিক্ত পুলিশ সুপার মোঃমহসিন তাঁর বক্তব্যে বলেন, পুলিশ জনগণের বন্ধু ও সেবক। আপনারা কোন দালালের আশ্রয় নিবেন না। সরাসরি পুলিশের সাথে যোগাযোগ করবেন। আপনাদের যে কোন সমস্যা হলে পুলিশের কাছে আসুন আমরা সর্বাত্মকভাবে আপনাদের সহযোগিতা করব। আপনাদের যে কোন বিপদে আপদে বাগাতিপাড়া  থানা পুলিশ সর্বদা আপনাদের সাথে আছে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে