নলডাঙ্গায় গাছের পাতা কাটা নিয়ে বিবাদে একজনকে ছুরিকাঘাত

স্টাফ রিপোর্টারঃ গাছের পাতা কাটতে নিষেধ করা নিয়ে দ্বন্দের জেরে নাটোরের নলডাঙ্গায় শহিদুল ইসলাম (৪২) নামে এক ব্যক্তিকে ছুরিকাঘাতসহ ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করেছে প্রতিপক্ষ সোহেল (২৮) নামে এক যুবক।
শুক্রবার ( ০৫ আগষ্ট) সন্ধ্যায় উপজেলার সরকুতিয়া গ্রামের ভাটোপাড়া মোজার পুকুর পাড়ে এ ঘটনা ঘটে। আহত শহিদুল ইসলাম সড়কুতিয়া ভাটোপাড়া গ্রামের ইয়ানুস ওরফে ইনুর ছেলে এবং অভিযুক্ত সোহেল একই গ্রামের সাইদুর রহমানের ছেলে।
নলডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত ) আকবর হোসেন ঘটনার সত্যতা স্বীকার করে জানান, দুপুরের দিকে বাড়ির পাশে সড়কের ধারে গাছের পাতা কাটা নিয়ে শহিদুল ইসলাম ও সোহেলের মধ্যে কথা কাটাকাটি ও বিবাদ হয়।
পরে সন্ধ্যার দিকে শহিদুল ইসলাম বাড়ি থেকে তালতলা বাজারে যাওয়ার পথে মোজার পুকুর পাড়ে গেলে পুর্ব শত্রুতার জেড়ে সোহেল ও তার লোকজন শহিদুলের পথরোধ করে এবং ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করাসহ পেটে ছুরিকাঘাত করে পালিয়ে যায়।
এ অবস্থায় তাকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে এবং সোহেলকে ধরতে অভিযান চলছে। তবে এখনও পর্যন্ত এ ব্যাপারে থানায় কেউ কোন লিখিত অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

Leave a Reply

Your email address will not be published.