দুপুরে বাংলাদেশ-জিম্বাবুয়ে মুখোমুখি

অনলাইন রিপোর্ট:

তিন ম্যাচ ওয়ানডে সিরিজের প্রথমটিতে জিম্বাবুয়ের মুখোমুখি হবে বাংলাদেশ। রোববার (১ মার্চ) সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে দিবারাত্রির খেলাটি শুরু হবে দুপুর ১টায়। অবসর ভাবনা সরিয়ে রেখে জয় দিয়ে শুরু করতে চান টাইগার দলপতি মাশরাফি বিন মুর্তজা।

সেই সঙ্গে এই ম্যাচ দিয়েই সাত বছরের রেকর্ড অক্ষুণ্ণ রাখতে চায় টিম বাংলাদেশ। ২০১৪ সালের নভেম্বরে চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে জিম্বাবুয়েকে ৮৭ রানের ব্যবধানে হারানোর মধ্যদিয়ে শুরু হয় নতুন এক রেকর্ডের যাত্রা। এরপর থেকে কেটে গেছে সাতটি বছর আর দু’দলের মধ্যে অনুষ্ঠিত হয়েছে ১৩টি ওয়ানডে ম্যাচ। তবে তার একটিতেও হারের স্বাদ গ্রহণ করতে হয়নি টিম টাইগারদের। টানা ১৩টি ম্যাচে জয় রোডেশিয়ানদের বিপক্ষে। যার শেষটি ২০১৮ সালের অক্টোবরে চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে।

বাংলাদেশের সম্ভাব্য একাদশ

তামিম ইকবাল, মোহাম্মদ নাঈম শেখ, লিটন দাস, মুশফিকুর রহিম, মাহমুদুল্লাহ রিয়াদ, আফিফ হোসেন, মোহাম্মদ মিঠুন, মোহাম্মদ সাইফ উদ্দিন, মেহেদী হাসান মিরাজ, মাশরাফি বিন মুর্তজা ও মুস্তাফিজুর রহমান।

জিম্বাবুয়ের সম্ভাব্য একাদশ

চামু চিবাবা (অধিনায়ক), টিমিসেন মারুমা, ক্রেইগ আরভিন, ব্রেন্ডন টেইলর, শেন উইলিয়ামস, সিকান্দার রাজা, টিনোটেন্ডা মুতোমবদজি, ডোনাল্ড টিরিপানো, আইন্সলে দলুভু, ক্রিস্টোফার এমপফু ও কার্ল মুম্বা।

Leave a Reply

Your email address will not be published.