শিরোনাম
সিংড়ায় গাঁজার গাছ সহ একজন আটক বিএনপি ৯ নেতা-কমী বিশেষ ক্ষমতা আইন মামলায় কারাগারে পুকুর খননের দায়ে জরিমানা ও খননযন্ত্র জব্দ জমি লিখে না দেওয়ায় স্ত্রীকে পিটিয়ে ন্যাড়া করে দিলেন স্বামী নলডাঙ্গায় স্কুল ছাত্রীকে অপহরণ ও  ধর্ষণ মামলায়  এক ব্যক্তির ৬০ বছর কারাদন্ড নাটোরে নাশকতার পৃথক দুই মামলায় বিএনপির ১১ নেতাকর্মীকে কারাগারে প্রেরন গুরুদাসপুরে দুই ইটভাটা গুড়িয়ে দিল প্রশাসন অবৈধ পাঁচটিতে ২৭ লাখ টাকা জরিমানা নাটোরের গুরুদাসপুরে ভেজাল গুড় তৈরির তিনটি কারখানাকে জরিমানা নাটোরে স্কুল ছাত্রী অপহরণের ঘটনায় পিতা পুত্র গ্রেফতার , অপহৃতা উদ্ধার নাটোরে ৬৪ মেধাবী সুবিধা বঞ্চিত শিক্ষার্থীদের মাঝে বৃত্তির অর্থ প্রদান

বড়াইগ্রামে ডিবি পুলিশ পরিচয়ে ব্যবসায়ীর টাকা ছিনতাই

  • শনিবার, ২ ডিসেম্বর, ২০২৩
ডিবি পুলিশ পরিচয়ে ব্যবসায়ীর টাকা ছিনতাই# সংবাদ শৈলী

স্টাফ রিপোর্টার

নাটোরের বড়াইগ্রামে ডিবি পুলিশ পুরিচয়ে একজন মাছ ব্যবসায়ীর দুই লাখ ত্রিশ হাজার টাকা ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। শনিবার দুপুর দেড়টার দিকে বনপাড়া-হাটিকুমরুল মহাসড়কের কলাবাগান এলাকায় এ ঘটনা ঘটে। ঘটনাস্থলের ৫ মিটার পূর্বদিকে তল্লাশী চৌকি ছিল বনপাড়া হাইওয়ে থানা পুলিশের। মাছ ব্যবসায়ী শাহীন-৩৩ রাজশাহীর মতিহার থানার বামনশিখর গ্রামের মৃত কায়েম উদ্দিনের ছেলে।
মাছ ব্যবসায়ি শাহিন আলী জানান, এলাকার বিভিন্ন পুকুর থেকে মাছ কিনে সিরাজগঞ্জ রোডে বিক্রি করে একটি পিকআপে (ঢাকা মেট্রো-ন (১৯-৫৬৭৬) করে বাড়ী ফিরছিলাম। পথে বনপাড়া-হাটিকুমরুল মহাসড়কের কলাবাগান এলাকায় পৌঁছালে বিপরিত দিক থেকে কালো রঙ্গের পালসার মোটরসাইকেলে ২জন লোক এসে পুলিশের সংকেত বাতি উঠিয়ে আমাদের ট্রাক থামাতে বলেন। চালক ট্রাক থামালে ডিবি পুলিশ পরিচয় দিয়ে গাড়ী তল্লাশী করা শুরু করেন। তল্লাশী করার সময় ট্রাকে ভিতরে রাখা দুই লক্ষ ৩০ হাজার টাকা চালক নিজের কাছে নেয়। তখল ছিনতাইকারীদের একজন চালকের গলায় ছুরি ধরে টাকা নিয়ে পুর্ব দিকে মোটরসাইকেল নিয়ে পালিয়ে যায়।তিনি বলেন প্রকাশ্য দিনের আলোয় ব্যস্ততম সড়ক ও পুলিশের তল্লাশী চৌকির সামনে তাঁর টাকা এভাবে টাকা ছিনিয়ে নেওয়ার ঘটনা আমি মেনে নিতে পারছিনা। আমি এ ঘটনার সুষ্ঠু তদন্ত এবং বিচার দাবি করছি।
ট্রাকের চালক কোরবান আলী বলেন, ঘটনাস্থলের কয়েক মিটারের মধ্যে হাইওয়ে পুলিশের তল্লাশী টিমের সামনেই টাকা ছিনতাইয়ের এমন ঘটনা ঘটলো। তাহলে পুলিশের তল্লাশী চৌকি দিয়ে কি লাভ।
এ ঘটনায় বনপাড়া হাইওয়ে থানার অফিসার ইনচার্জ হাবিবুর রহমান বলেন, দুুপুরে খাওয়ার জন্য চেক পোষ্টে পুলিশ ছিলনা। এই সুযোগে এই ঘটনা ঘটানো হয়েছে।
বড়াইগ্রাম থানার আিফসার ইনজার্হ শফিউল আজম বলেন, ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। ছিনতাইকারীদের সনাক্ত করে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
COPYRIGHT 2023 sangbadshoily, ALL RIGHT RESERVED
Site Customized By NewsTech.Com