গুরুদাসপুরে স্বামী স্ত্রীসহ তিনজনের বিষপান

স্টাফ রিপোর্টারঃ নাটোরের গুরুদাসপুরে পারিবারিক কলহের জেরে সোহাগী খাতুন (৩০) নামের এক গৃহবধু বিষ পান করে আত্তহত্যার করেছেন। তিনি উপজেলার খুবজীপুর ইউনিয়নের নাছির উদ্দিনের স্ত্রী। বৃহস্পতিবার রাত পৌনে ১২টায় নাটোর সদর হাসপাতালে চিকিৎসার জন্য নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।
অপরদিকে উপজেলার বামনকোলা গ্রামের মোঃ রতন আলীর ছেলে আব্দুর রহিম (৩০) ও তার স্ত্রী রেশমা খাতুন(২২) বিষপান করে আত্তহত্যার চেষ্টা করেছেন। বৃহস্পতিবার (৪ আগস্ট) বিকেলে স্ত্রী রেশমা স্বামীর ওপর অভিমান করে বিষপান করে আত্তহত্যার চেষ্টা করেন। বউ হারানোর আশংকায় স্বামী রহিমও তার কিছুক্ষন পরে বিষপান করেন। ওই দম্পত্তি গুরুদাসপুর উপজেলা স্বাস্থ্যকমপ্লে চিকিৎসাধীন রয়েছেন। তারা আশংকামুক্ত বলে স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. আরিফা আফরোজ বানু জানিয়েছেন।
উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সুত্রে জানাযায়, উপজেলায় আত্তহত্যার প্রবণতা দিনদিন বেড়েই চলেছে। বিশেষ করে মশিন্দা ইউনিয়নে আত্তহত্যার প্রবণতা সবচেয়ে বেশি।
উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মুজাহিদুল ইসলাম জানান, পারিবারিক কলহের কারনে প্রায়দিনই এসব ঘটনা ঘটছে।

Leave a Reply

Your email address will not be published.