গুরুদাসপুরে বঙ্গবন্ধু কাপ জাতীয় সেপাক টাকরো সুপার সিরিজের উদ্বোধন

0
গুরুদাসপুরে বঙ্গবন্ধু কাপ জাতীয় সেপাক টাকরো সুপার সিরিজের উদ্বোধন#সংবাদ শৈলী

স্টাফ রিপোর্টার,গুরুদাসপুরঃ
বঙ্গবন্ধু কাপ জাতীয় সেপাক টাকরো সুপার সিরিজের উদ্বোধন করা হয়েছে। শুক্রবার বেলা ১১টার দিকে নাটোরের গুরুদাসপুরের খুবজীপুর অধ্যক্ষ আব্দুল হামিদ কমপ্লেক্স মাঠে সাবেক প্রতিমন্ত্রী আব্দুল কুদ্দুস এমপি প্রথম পর্বের খেলার আনুষ্ঠানিক উদ্বোধন করেন।
নাটোরের জেলা প্রশাসক মো. শাহরিয়াজ সিরিজটির সভাপতিত্ব করেন। জাতীয় পর্যায়ের এই খেলাটির আয়োজন করেছে বাংলাদেশ সেপাক টাকরো অ্যাসোসিয়েশন। এতে স্বাগতিক নাটোর, বগুড়া, ঢাকা, মুন্সিগঞ্জ, চট্টগ্রাম, নিলফামারী, সাতক্ষীরা, মৌলভী বাজার, খুলনা ও সিরাজগঞ্জ জেলা দল অংশ নেয়। ১০টি দলের অংশগ্রহনে শুরু হওয়া এই খেলা দ্বিতীয় দিন শনিবার ফাইনালের মধ্যদিয়ে শেষ হবে।
স্বাগতিক নাটোর জেলা দলের সাথে বগুড়া জেলা দলের প্রথম ম্যাচ অনুষ্ঠিত হয়। খেলাটির ধরণ ভলিবলের মতো হলেও হাতের ব্যবহার ব্যাতিত পায়ে কিক ও মাথা দিয়ে খেলতে হয়। ভিনদেশি এই খেলা দেখতে প্রত্যন্ত অঞ্চলের ক্রিড়ামোদী কয়েক হাজার মানুষ ভিড় করে।
এসময় খেলাটি উপভোগ করেছেন, প্রধানমন্ত্রীর ব্যাক্তিগত চিকিৎসক বীর মুক্তিযোদ্ধা ডা. সিরাজুল ইসলাম, সিরাজগঞ্জ-৩ আসনের সাংসদ ডা. আব্দুল আজিজ, বাংলাদেশ সেপাক টাকরো অ্যাসোসিয়েশনের সভাপতি কাজী রাজিব উদ্দিন আহম্মেদ চপল, সহ সভাপতি স্বাস্থ্য মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব মো. সাইদুর রহমান, সাধারণ সম্পাদক মো. ফারুক ডালী, নাটোরের পুলিশ সুপার লিটন কুমার শাহা, জাতীয় ক্রিড়া সংস্থার উপপরিচালক রশিদুজ্জামান সেরনিয়াবাত, গুরুদাসপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. তমাল হোসেন প্রমূখ। উল্লেখ্য, এর আগেও সেপাক টাকরোর জাতীয় পর্যায়ের একটি টুর্ণামেন্ট এই মাঠে আয়োজন করা হয়েছিল।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে