কুষ্টিয়ায় এবার ভাঙ্গা হলো বিপ্লবী বাঘা যতীনের ভাস্কর্য, যুবলীগ নেতাসহ আটক ৪

0
কুষ্টিয়ায় এবার ভাঙ্গা হলো বিপ্লবী বাঘা যতীনের ভাস্কর্য, যুবলীগ নেতাসহ আটক ৪#সংবাদ শৈলী

সংবাদ শৈলী ডেস্কঃ
কুষ্ঠিয়ায় এবার ভাঙ্গা হলো ব্রিটিশ বিরোধী আন্দোলনের অন্যতম পুরোধা শহীদ বাঘা যতীনের ভাস্কর্য। বৃহস্পতিবার দিবাগত গীভল রাতে কুমারখালী উপজেলার কয়া মহাবিধ্যালয়ে এ ঘটনা ঘটে। এঘটনায় পুলিশ যুবলীগ নেতাসহ ৪জনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে। আটককৃতরা হলেন আটককৃতরা হলেন, কয়া কলেজ পরিচালনা পরিষদের সভাপতি নিজামুল হক চুন্নু, অধ্যক্ষ হারুন অর রশীদ, নৈশপ্রহরী খলিলুর রহমান ও কয়া ইউনিয়ন যুবলীগের সভাপতি আনিসুর রহমান।
কয়া কলেজের নৈশ প্রহরী খলিলুর রহমান বলেন, ‘রাত একটার দিকে তিনি একটি শব্দ শুনে পেয়ে বের হয়ে দেখেন কিয়েকজন লোক দ্রæত গতিতে দুটি মোটর সাইকেল নিয়ে চলে যাচ্ছেন। শুক্রবার সাকলে তিনি কলেজ কিমিটকে বিষয়টি জানান।
সংবাদ পেয়ে কুষ্টিয়ার এসপি এস এম তানভীর আরাফাত ,কুমারখালী উপজেলা নির্বাহী কর্মকর্তা রাজীবুল ইসলাম খান, কুমারখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মজিবুর রহমান ঘটনাস্থল পরিদর্শন করেন।
কুমারখালী থানার ভারপ্রাপ্ত কমকতা মজিবুর রহমান জানান, কলেজের অধ্যক্ষ হারুন অর রশীদ এ ঘটনায় কুমারখালী থানায় বিশেষ ক্ষমতা আইনে একটি মামলার দায়ের করেছেন। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য যে চার জনকে থানায় আনা হয়েছে।
কুষ্টিয়ার পুলিশ সুপার এস এম তানভির আরাফাত বলেন, ঘটনায় জড়িতদের দ্রুত খুঁজে বের করা হবে। ঘটনায় কলেজ কর্তৃপক্ষের গাফিলতির বিষয়টিও খতিয়ে দেখা হচ্ছে। অপরদিকে কুষ্টিয়ার অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট সিরাজুল ইসলামকে প্রধান করে তিন সদস্যের তদন্ত কমিটি গঠন করেছে জেলা প্রশাসন। আগামী তিন কার্য দিবসের মধ্যে কমিটিকে রিপোর্ট জমা দিতে বলা হয়েছে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে