অর্থ আত্মসাতের অভিযোগ অস্বীকার করে লালপুরে ইউপি চেয়ারম্যানের সংবাদ সম্মেলন

0
অর্থ আত্মসাতের অভিযোগ অস্বীকার করে লালপুরে ইউপি চেয়ারম্যানের সংবাদ সম্মেলন # সংবাদ শৈলী

স্টাফ রিপোর্টারঃ

নাটোরের লালপুরে সম্প্রতি “ভিজিএফের অর্থ আত্মসাতের অভিযোগ ” শিরোনামে বিভিন্ন জাতীয় দৈনিকে প্রকাশিত সংবাদের প্রতিবাদ ও ভুক্তভুগীদের অভিযোগ মিথ্যা দাবী করে সংবাদ সম্মেলন করেছেন অভিযুক্ত আড়বাব ইউপি চেয়ারম্যান গোলাম মোস্তফা।

শনিবার সকালে ইউনিয়ন পরিষদ সম্মেলন কক্ষে সকল ইউপি সদস্য, গণ্যমান্য ব্যক্তিবর্গের উপস্থিতিতে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। সংবাদ সম্মেলনে, গত ঈদুল ফিতর উপলক্ষে সরকারি বরাদ্দকৃত জিআর ও ভিজিএফের নগদ অর্থ আত্মসাতের বিষয়ে নিজেকে নির্দোষ দাবী করে বলেন, ২০২০-২১ অর্থ বছরে গরীব দুস্থ অসহায় পরিবারের মাঝে ৫০০/- টাকা করে ৫০০ পরিবারের মাঝে ও একই সাথে ত্রাণ মন্ত্রণালয় থেকে ১৫৪১ টি পরিবারের মাঝে ৪৫০ টাকা করে আমার ইউনিয়ন পরিষদে বরাদ্দ আসে। আমি ইউনিয়ন পরিষদের সকল সদস্য ও ত্রাণ কমিটির সকল সদস্যের সাথে নিয়ে জাতীয় পরিচয় পত্রের মাধ্যমে যাচাই-বাছাই করে তালিকা প্রণয়ন করি। এছাড়াও এ তালিকাটি সরকারীভাবে প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক দ্বারা যাচাই-বাছাই করা হয়। গত ১২ মে তালিকা অনুযায়ী স্বচ্ছতার মাধ্যমেই নগদ অর্থ বিতরণ করি ।

কিন্ত আমার রাজনৈতিক প্রতিপক্ষ আওয়ামীলীগ নেতারা জোরপূর্বক জনৈক জামাত আলী, আবু তাহের ও মোহাম্মদ আলীর কাছে সাক্ষর নিয়ে তালিকায় নাম থাকলেও ভিজিএফের নগদ অর্থ পায়নি মর্মে বিভিন্ন দপ্তরে অভিযোগ করায়। যা সম্পূর্ণ মিথ্যা ও বানোয়াট। ইতিমধ্যে অভিযোগকারীরা তাদের অভিযোগ প্রত্যাহারও করেছেন। তবে অভিযোগকারী আবু তাহের, জামাত আলী ও মোহাম্মদ আলী সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন না। গনমাধ্যমকর্মীরা মুঠোফোনে যোগাযোগ করলে দুইজনের মুঠোফোন বন্ধ পাওয়া যায়। অভিযোগকারী অপরজন (জামাত আলী) বলেন, সংবাদ প্রকাশের পর টাকা পেয়েছি। আর কিছু বলতে চাইনা।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে